মঙ্গলবার রাত থেকে দক্ষিণ ২৪ পরগনার বিভিন্ন প্রান্তে আক্রান্ত হচ্ছে বিজেপি কর্মী সমর্থকেরা।ভোট মিটতেই বিক্ষিপ্ত হিংসার অভিযোগ রাজ্যের বিভিন্ন প্রান্তে।

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: ক্যানিং :: বৃহস্পতিবার ৬জুন :: দক্ষিন ২৪ পরগনার লোকসভা নির্বাচনে ফল ঘোষণার পর দক্ষিণ ২৪ পরগনা জেলার বিভিন্ন জায়গায় ভোট পরবর্তী হিংসার ঘটনা উঠে আসছে। মঙ্গলবার রাত থেকে দক্ষিণ ২৪ পরগনার বিভিন্ন প্রান্তে আক্রান্ত হচ্ছে বিজেপি কর্মী সমর্থকেরা।ভোট মিটতেই বিক্ষিপ্ত হিংসার অভিযোগ রাজ্যের বিভিন্ন প্রান্তে।

ক্যানিংয়ে বিজেপি নেত্রীর বাড়িতে চড়াও হয়ে মারধর করার অভিযোগ। বাঁচাতে গিয়ে আক্রান্ত হয়েছেন বিজেপি নেতার স্ত্রী ও মা। ভোটের ফল ঘোষণার পরেই বিজেপি কর্মী সমর্থদের বাড়িতে চড়াও হয়ে বেধড়ক মারধর করার অভিযোগ উঠলে শাসক দলের দুষ্কৃতীদের বিরুদ্ধে। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে ক্যানিং থানার দিঘিরপাড় পঞ্চায়েতের কাঠপোল এলাকায়।

এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন অসীম কুমার দাস ও অনিতা সিনহা। ঘটনার বিষয়ে পুলিশে অভিযোগ জানিয়েছেন আক্রান্তরা। বিজেপির জয়নগর সাংগঠনিক জেলার মহিলা মোর্চার সহ সভাপতি মামনি দাস।অভিযোগ, পরিবারের উপর হামলা হতে পারে ভেবেই ক্যানিং পূর্ব বিধানসভা এলাকা থেকে ক্যানিং পশ্চিম এলাকার কাঠপোল এলাকায় আশ্রয় নিয়েছিলেন ওই বিজেপি নেতা।

মঙ্গলবার ভোটের ফলাফল প্রকাশিত হতেই রাতের অন্ধকারে বাড়িতে চড়াও হয়ে তাঁর মা ও স্বামীর ওপর হামলা চালায় তৃণমূল আশ্রীত দুষ্কৃতিরা। এই ঘটনায় গুরুতর জখম হয় দু’জন। ঘটনার খবর পেয়ে ক্যানিং থানার পুলিশ জখমদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায়।বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন আক্রান্ত বিজেপি কর্মী সমর্থকরা।

বিজেপি নেত্রীর বক্তব্য, “রাত নটার পর অস্ত্র হাতে হামলা চালায় ওরা। হাতে আগ্নেয়াস্ত্রও ছিল। এর আগেও হামলা হয়েছে। আমি নির্বাচন কমিশনকে জানিয়েও রেখেছিলাম। আমি সে সময় বাড়িতে ছিলাম না, তখনই হামলা হয় আমার মা ও স্বামীর ওপর।” যদিও এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 − five =