মদন মিত্রর শারীরিক অবস্থার অবনতি, দেওয়া হয়েছে বাইপ্যাপ সাপোর্ট

নিজস্ব  সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোলকাতা  :: শুক্রবার ৮,ডিসেম্বর ::   মদন মিত্রের শারীরিক পরিস্থিতির আচমকা অবনতি,  এসএসকেএম হাসপাতালে  মদন মিত্র। ঘটনার বিষয় জানা গেছে বৃহস্পতিবার রাতে হঠাত্‍ই শ্বাসকষ্ট বাড়তে থাকে তাঁর । এরপর দ্রুত তাঁকে আইসিইউ-তে স্থানান্তর করা হয়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে চিকিত্‍সকদের  পর্যবেক্ষণে রয়েছেন তিনি।
জানা গেছে তিনি নিউমোনিয়ায় ভুগছেন।শারীরিক সমস্যা বাড়তে থাকায়  গত সোমবার এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে তৃণমূল বিধায়ক। উডবার্ন ওয়ার্ডে রাখা হয়েছিল তাঁকে। কয়েকদিন  চিকিত্‍সকদের পর্যবেক্ষণে ভালো ছিলেন তিনি। তবে আবার বৃহস্পতিবার রাতে আচমকা মদন মিত্রের শারীরিক পরিস্থিতির  অবনতি হয়।  এমনকী জ্ঞান হারিয়ে ফেলেন । তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা ভীষণভাবে কমে যায়।
চিকিত্‍সকরা আর কোনও ঝুঁকি না নিয়ে দ্রুত তাঁকে আইসিইউ-তে পাঠানোর বন্দোবস্ত করেন। মদন মিত্রের শরীরে অক্সিজেনের সমতা বজায় রাখার চেষ্টা চালানো হচ্ছে। তাঁর  শ্বাসকষ্টজনিত সমস্যা কমাতে বাইপ্যাপ সাপোর্ট দেওয়া হয়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, বাইপ্যাপ সাপোর্ট দেওয়ার পরেই  মদন মিত্রের শারারিক পরিস্থিতির উন্নতি লক্ষ্য করা গিয়েছে। আপাতত স্থিতিশীল রয়েছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 5 =