মদের আসরে বচসা থেকে খুন,অভিযুক্তর বাড়িতে আগুন উত্তেজিত জনতার, খুনের ঘটনায় গ্রেফতার দুই

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কাঁথি :: শনিবার ১৯,অক্টোবর :: কাঁথি দেশপ্রাণ ব্লক ও কাঁথি থানা এলাকায় দেউলপোতা গ্রামে মদের আসরে বচসা থেকে খুন ঘিরে উত্তেজনা ছড়ায়। জানা যাচ্ছে , গত রাতে এই এলাকার পূর্ব আমতলিয়ার বাসিন্দা গোবিন্দ পাত্র-৪৫ (পেশায় ব্যাবসায়ী ও সুদ কারবারি) কে দেউলপোতা গ্রামে ডাকে অভিযুক্ত উত্তম পাত্র(৩৫) সহ কয়েকজন।

পেশায় সুদ ব্যাবসায়ী গোবিন্দ বহু দিন আগে টাকা ধার দিয়েছিল অভিজিৎ পাত্র কে। গোবিন্দ টাকার জন্য চাপ দিচ্ছিল বলেই জানা যাচ্ছে। আর সেই থেকেই একটি পরিকল্পনা করে গোবিন্দ কে বাড়ি থেকে ডেকে আনে সহ যোগীদের সাথে নিয়ে গিয়ে বলেই খবর।

আসরে মদ খাওয়ার সময় টাকার প্রসঙ্গে আলোচনা ও বচসা হলে পাশে থাকা গোটা ইট দিয়ে প্রথমে মাথায় মারে এবং পরে সেই ইট দিয়ে পুরো মাথা থেঁতলে দেয় বলে স্থানীয়রা জানাচ্ছেন। পরে খবর রাতে জানাজানি হতেই উদ্ধার করে কাঁথি হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে।

সমগ্ৰ ঘটনার পর উত্তেজিত জনতা অভিযুক্ত উত্তমের বাড়িতে আগুন দিয়েছে বলেই জানা যাচ্ছে। ঘটনার খবর পেয়ে এলাকায় যায় দমকল বাহিনী ও পুলিশ। সমগ্ৰ ঘটনায় পুলিশ এখনো পর্যন্ত উত্তম পাত্র(৩৫) ও বাটুল মাইতি কে গ্রেপ্তার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × four =