মদ্যপ অবস্থায় চিকিৎসক, নার্স সহ অন্যান্য কর্মীদের হেনস্থার অভিযোগ উঠলো এক তৃণমুল নেতার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে রবিবার রাত্রে মালদার হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: সোমবার ১৯,আগস্ট :: রাজ্য জুড়ে চলছে আর জি কর ঘটনা নিয়ে প্রতিবাদ। আর এরই মধ্যে মদ্যপ অবস্থায় চিকিৎসক, নার্স সহ অন্যান্য কর্মীদের হেনস্থার অভিযোগ উঠলো এক তৃণমুল নেতার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে রবিবার রাত্রে মালদার হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে।

এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকাজুড়ে।জানা গেছে,হরিশ্চন্দ্রপুর থানার অন্তর্গত মহেন্দ্রপুর গ্রামের শাসক দলের নেতা অবিনাশ দাসের স্ত্রী প্রসব ব্যথা নিয়ে ভর্তি হয়।তার স্ত্রী ভর্তি থাকাকালীন গতকাল রাত্রে ওই তৃণমুল নেতা মদ্যপ অবস্থায় হাসপাতালের লেবার রুমে ঢুকে সেখানকার মাসিদের সঙ্গে দুর্ব্যবহার করে।

তারপর এমার্জেন্সি বিভাগে গিয়ে কর্তব্যরত নার্স ও চিকিৎসকদের অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণে মারার হুমকি দেয় বলে অভিযোগ।তারপর হাসপাতালে কর্মীরা এবং স্থানীয় কয়েকজন এসে ওই তৃণমুল নেতাকে হাসপাতাল থেকে বের করে দেয়।

কর্তব্যরত সিভিক থাকলেও ঘটনার শেষে সিভিক ভলেন্টিয়ার আসে বলে দাবি করেন কর্তব্যরত ডাক্তার এবং নার্সরা।যেখানে আর জি কর ঘটনা নিয়ে মুহূর্তে উত্তাল সারা বাংলা। এই ঘটনায় হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − 19 =