মদ্যপ অবস্থায় নিজের ফ্ল্যাটে আগুন দিয়ে গুরুতর অগ্নিদগ্ধ হওয়ার ঘটনা ঘটল বেলুড়ে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বেলুড় :: মদ্যপ অবস্থায় নিজের ফ্ল্যাটে আগুন দিয়ে গুরুতর অগ্নিদগ্ধ হওয়ার ঘটনা ঘটল বেলুড়ে। পড়শিদের থেকে খবর পেয়ে বেলুড় থানার পুলিশ দমকলে খবর দেয়। ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ ও দমকল। অগ্নিদগ্ধ ওই ব্যক্তিকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাওড়া জেলা হাসপাতালে। সেখানে তার চিকিৎসা চলছে।

স্থানীয়রা জানিয়েছেন অগ্নিদগ্ধ ব্যক্তির নাম রাজেশ রায়। বেশ কয়েকবছর ধরে বেলুড়ের শিবচন্দ্র চ্যাটার্জি স্ট্রিটের একটি বহুতল আবাসনের নিচের তলার পিছন দিকের একটি ফ্ল্যাটে পরিবার নিয়ে থাকত রাজেশ। কিন্তু পরিবারে অশান্তি ও স্ত্রীকে মারধরের কারনে তার স্ত্রী কয়েকমাস আগে অন্যত্র চলে যান।

অভিযোগ সম্প্রতি নিজের মাকেও নিয়মিত মারধর করত রাজেশ। রেলের অবসরপ্রাপ্ত কর্মী রাজেশের মা পেনশনের টাকা পেলেই তা কেড়ে নিয়ে মদ খেয়ে নেশা করা ছিল তার অভ্যাস। প্রায় প্রতিদিনই গভীর রাত পর্যন্ত চিৎকার চেঁচামিচি ও আবাসনের গেটে লাথি মারার কারনে ওই বহুতলের বাসিন্দাসহ পড়শিরাও রাজেশের ওপর তিতিবিরক্ত ছিলেন।

তাঁরা এদিন জানান এদিন সকাল থেকেও নিজের ফ্ল্যাটে মদ খেয়ে চেঁচামিচি করছিল রাজেশ। আচমকা ওই ফ্ল্যাট থেকে জানলার কাঁচ ফাটার শব্দ ও ধোঁয়া বের হতে দেখে স্থানীয়রা আতঙ্কিত হয়ে পুলিশকে খবর দেন। ফ্ল্যাটের বাইরে অগ্নিদগ্ধ অবস্থায় রাজেশকে ছুটোছুটি করতে দেখা যায়।

নিজের ফ্ল্যাটের গ্যাস সিলিন্ডারের নব খুলে আগুন লাগিয়ে দরজায় তালা দিয়ে বাইরে ঘুরছিল রাজেশ। কয়েকজন আবাসিক ফ্ল্যাটের তালা ভেঙে ঢুকে গ্যাস সিলিন্ডার লক করেন। পরে রাজেশকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve + 16 =