মদ্যপ যুবকের ছুরির আঘাতে মৃত চা দোকানদার, আটক অভিযুক্ত যুবক

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: তমলুক :: ২৩শে এপ্রিল :: মদ্যপ যুবকের হাতে মর্মান্তিক মৃত্যু হল এক চা  দোকানদারের । মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার তমলুক বিধানসভার খরুই গ্রাম পঞ্চায়েতের শঙ্করখালি গ্রামে। রক্তাক্ত জখম অবস্থায় দোকানদারকে উদ্ধার করে তমলুক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসা মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ জানিয়েছে মৃত যুবক কুশ সামন্ত (৫০)। তার বাড়ী তমলুক থানার শঙ্করখালি গ্রামে। পুলিশ অভিযুক্ত মদ্যপ যুবক শ্রীমন্ত পাল’কে আটক করেছে। সূত্রের খবর, রবিবার সকাল ১০ টা নাগাদ চা খাবে বলে ওই দোকানে আসে অভিযুক্ত শ্রীমন্ত পাল। এদিকে চা দোকান বন্ধ হয়ে যাওয়ায় চা দিতে পারবে না বলে জানিয়ে দেন দোকানদার কুশ সামন্ত। তখনই উত্তেজিত অবস্থায় ছুরি নিয়ে এসে দোকানদারের পেটে চালিয়ে দেয়।

রক্তাক্ত অবস্থায় ওই মধ্যবয়স্ককে স্থানীয়রা উদ্ধার করে কোলাঘাটের একটি স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। এরপর ওই যুবকের বাড়িতে ঘেরাও করে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। ঘটনার খবর পেয়ে হাজির হয় তমলুক থানার বিশাল পুলিশ বাহিনী। তারপরেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অভিযুক্ত যুবককে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

তমলুক থানার এক পুলিশ আধিকারিক বলেন ” বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এখনো পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কোন লিখিত অভিযোগ দায়ের হয়নি “।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 + 19 =