মধ্যযুগীয় বর্বরতা , গৃহবধূর মাথা মুড়িয়ে দেওয়ার অভিযোগ শ্বশুরবাড়ির বিরুদ্ধে

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: ক্যানিং :: বৃহস্পতিবার ২৪,আগস্ট :: আবারও মধ্যযুগীয় বর্বরতা সাক্ষী থাকল বাংলা । বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগে এক গৃহবধূকে মাথা মুড়িয়ে দেওয়ার অভিযোগ স্বামী ও শ্বশুরবাড়ির লোকের বিরুদ্ধে। এমনই চঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের হাটপুকুরিয়া এলাকায়।

অভিযোগ নির্যাতিতা ওই মহিলার সঙ্গে দীর্ঘদিন ধরে একটি যুবকের বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। এরই মধ্যে ওই যুবক মহিলার বাড়িতে গেলে শ্বশুর বাড়ির লোকজন ও গ্রামবাসীরা তাদেরকে হাতেনাতে ধরে ফেলেন। তারপরই গ্রামবাসীরা তাদের ওপর চড়াও হয়। অভিযোগ, ওই মহিলাকে হাত-পা বেঁধে বেধড়ক মারধর করা হয় । শেষমেশ মাথা মুড়িয়ে দেওয়া হয় প্রকাশ্যে ।

এই ঘটনাতে শোরগোল পড়ে যায় ওই এলাকায়। পরে ওই মহিলা শ্বশুর বাড়ি ছেড়ে অন্যত্র চলে যান। এর পর আতঙ্কিত হয়ে পড়েন ওই গৃহবধূ। পরে এই ঘটনাটি জানতে পেরে ক্যানিং থানার পুলিশ ওই মহিলার স্বামীকে গ্রেফতার করে । কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা তদন্ত করে দেখছে ক্যানিং থানার পুলিশ।

নির্যাতিতা মহিলার বক্তব্য, তার স্বামী বেশ কয়েক বছর আগে অন্য এক মহিলাকে বিয়ে করে অন্যত্র থাকছিলেন। স্বামী ও তাঁর বাড়ির লোকজন চক্রান্ত করে মিথ্যা বদনাম দিয়ে এই অত্যাচার করেছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − six =