মনোনয়ন জমা দিয়ে শুরু করেছেন দেওয়াল লিখন , নাম নেই দলের প্রার্থী তালিকায় , শুরু রাজনৈতিক তরজা

স্পর্শ দাস  :: সংবাদ প্রবাহ :: জয়নগর :: সোমবার ১৯,জুন :: তৃণমূলের হয়ে মনোনয়ন পত্র জমা দিয়ে দেওয়াল লিখন শুরু করে দিয়েছেন । পরে জানতে পারেন যে তার নাম নেই তৃণমূলের প্রার্থী তালিকায় ।

তাহলে কে হবে তৃণমূলের প্রার্থী তাই নিয়েই এখন শুরু হয়েছে রাজনৈতিক মতবিরোধ । এমনি চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে জয়নগর বিধানসভার অন্তর্গত জয়নগর ২-নম্বর ব্লকের শাহাজাদাপুর গ্রাম পঞ্চায়েতে ২০২ নম্বর বুথে ।

তৃণমূলের হয়ে মনোনয়ন পত্র জমা দিয়ে কর্মী-সমর্থকদের নিয়ে গ্রামে দেওয়াল লিখন শুরু করে দিয়েছিলেন জরিনা গায়েন । পরবর্তীকালে তিনি জানতে পারেন ওই গ্রানসভায় তৃণমূলের যৌথ প্রার্থী হয়েছেন বর্ণালী নস্কর ও অপর্ণা বৈদ্য নামে অন্য কেউ ।

জরিনা গায়েনের নাম তৃণমূলের তালিকায় নেই । এরইমধ্যে বর্ণালী নস্কর ও অপর্ণা বৈদ্য তারাও গ্রামের মধ্যে ইতিমধ্যেই দেওয়াল লিখন শুরু করে দিয়েছেন ।

জরিনা গায়েনের দাবী জয়নগরের বিধায়ক বিশ্বনাথ দাসের নির্দেশে তিনি মনোনয়ন পত্র জমা করেছেন । গ্রামে একাধিক প্রার্থী হওয়ায় এখন সমস্যায় পড়েছে জরিনা গায়েন । আর এই ঘটনায় এখন রীতিমত অস্বস্তিতে পড়েছে স্থানীয় তৃণমূল শিবির ।

এই বিষয়ে জয়নগরের বিধায়ক বিশ্বনাথ দাস বলেন , বিষয়টি নজরে এসেছে । দলের উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়ে সঠিকভাবে মূল্যায়ন করে গ্রামবাসীরা কোন প্রার্থী চাইছে তাকেই প্রার্থী করা হবে ।

অন্যদিকে এই ঘটনা নিয়ে ইতিমধ্যেই মাঠে নেমে পড়েছে বিজেপি । জয়নগর সাংগঠনিক জেলার সহ সভাপতি মিন্টু হালদার বলেন , পাঁচ বছর ভাগ করে খাওয়ার জন্য একাধিক প্রার্থীর নাম ঘোষণা করেছে তৃণমূল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × four =