মমতা বন্দ্যোপাধ্যায়ের আমলে ধর্ষকরা সুরক্ষিত’, মন্তব্য শুভেন্দুর

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: মগরাহাট :: বুধবার ১১,অক্টোবর :: নবালিকাকে যৌন নিগ্রহকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে মগরাহাটের মধুসূদনপুর । উল্লেখিত গত এক সপ্তাহ আগে মগরাহাট থানার অন্তর্গত মধুসূদনপুর এলাকায় এক নাবালিকাকে যৌন হেনস্তা করার অভিযোগে এক বৃদ্ধকে গ্রেফতার করে মগরাহাট। সেই ঘটনাকে কেন্দ্র করে গতকাল মঙ্গলবার বিকেল থেকেই দফায় দফায় উত্তেজনা ছাড়ায় ওই এলাকাতে ।

অভিযুক্তের বাড়ি ভাঙচুর করে এলাকাবাসীরা এরপর মুহুর্তের মধ্যে অগ্নিগর্ভ পরিস্থিতি হয়ে ওঠে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে মগরাহাট থানার পুলিশ ঘটনাস্থলে যায় এবং সেখানে গিয়ে আক্রান্ত হয় পুলিশ। এর পাশাপাশি বেশ কয়েকজনের বাড়ি ভাঙচুর করা হয় বলে জানা গিয়েছে এই ঘটনায় ইতিমধ্যেই ১২ জনকে গ্রেফতার করেছে মগরাহাট। বুধবার বিকেলে ওই নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে আসেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ।

নির্যাতিকার পরিবারের সঙ্গে দেখা করে শুভেন্দু অধিকারী তিনি বিস্ফোরক মন্তব্য করেন । রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেন,”মমতার আমলে রাজ্যে ধর্ষকরা সুরক্ষিত”। ভোট ব্যাংক সরকার ও সেই দিকে। আমরা কোন রাজ্যে বসবাস করছি যে রাজ্যের নারী শক্তিকে আমরা পূজা করি সেই রাজ্যে নারীকে ধর্ষিত হতে হচ্ছে।

এই ঘটনার সঙ্গে এলাকারই তৃণমূল নেতার ভাই জড়িত। পুলিশ সাধারণ মানুষের চাপে অভিযুক্তকে গ্রেফতার করতে বাধ্য হয়েছে বেশ কয়েকজন এলাকাবাসীদের বাড়ি ভাংচুর করা হয়েছে। এই রাজ্যে নারীরা সুরক্ষিত নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + 5 =