মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপোর উস্কানিতে খুন হয়েছে। নন্দীগ্রামে বিজেপি নেতার মা’কে পিটিয়ে খুন – মন্তব্য করলেন শুভেন্দু অধিকারী।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নন্দীগ্রাম :: বৃহস্পতিবার ২৩,মে :: মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপোর উস্কানিতে খুন হয়েছে। নন্দীগ্রামে বিজেপি নেতার মা’কে পিটিয়ে খুন। আর এই ঘটনায় এমনটাই মন্তব্য করলেন শুভেন্দু অধিকারী। আগামী শনিবার তমলুক, কাঁথি সহ রাজ্যের একাধিক লোকসভা আসনে নির্বাচন রয়েছে। আর তার আগে অগ্নিগর্ভ পরিস্থিতি।

তমলুক লোকসভা কেন্দ্রে অন্তর্গত নন্দীগ্রাম।খুনের ঘটনায় দোষীদের গ্রেফতারের দাবিতে উত্তেজনা ছড়াল সোনাচুড়া মনসা বাজারে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশের ব্যাপক লাঠিচার্জ। মোতায়ন করা হয়েছে র‍্যাফ। এমনকি পুলিশ পিকেটও বসানো হয়েছে বলে জানা যাচ্ছে।

অন্যদিকে, ঘটনার কয়েক ঘণ্টা কেটে গেলেও এখনও উত্তেজনা রয়েছে সোনাচুড়া মনসা বাজারে। সেখানে আগুন ধরিয়ে দেওয়া হয় একটি দোকানে। এমনকি রাস্তার পাশে থাকা একটি খড়ের গাদাতেও আগুন লাগিয়ে দেওয়া হয় বলে জানা যাচ্ছে। পাশাপাশি ভাংচুর করা হয় বেশ কয়েকটি দোকান। এরপরেই পুলিশ পরিস্থিতি সামলাতে ব্যাপক লাঠিচার্জ করে।

ঘটনায় দোষীকে গ্রেফতার না করলে আন্দোলনের তীব্রতা আরও বাড়বে বলে হুঁশিয়ারি বিজেপি কর্মীদের। উত্তেজিত বিজেপি কর্মী সর্মথকদের সামলাতে এই মুহুতে সোনাচুড়া বাজারে ব্যাপক ভাবে কেন্দ্রীয় বাহিনীকে মোতায়েন করা হয়েছে। মোতায়েন করা হয়েছে র‍্যাফও।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × one =