মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্পর্কে সোস্যাল মাধ্যমে কুরুচির ট্যুইট করার অভিযোগে নাগপুরের আরএসএস কর্মী সুনয়না হোলে’র বিরুদ্ধে হাওড়া সিটি পুলিশের সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া :: শুক্রবার ১৬,জুন :: বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্পর্কে সোস্যাল মাধ্যমে কুরুচির ট্যুইট করার অভিযোগে নাগপুরের আরএসএস কর্মী সুনয়না হোলে’র বিরুদ্ধে হাওড়া সিটি পুলিশের সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করা হলো।

কলকাতা হাইকোর্টের আইনজীবী দেবলীনা ঘোষ দাস শুক্রবার দুপুরে হাওড়া সিটি পুলিশের সাইবার ক্রাইম থানায় আসেন এবং সেখানেই নাগপুরের সুনয়না হোলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

তাঁর অভিযোগ, বাংলার মুখ্যমন্ত্রী সম্পর্কে যে যে কুরুচিকর ভাষায় উনি ট্যুইট করেছেন তা শালীনতার সীমা ছাড়িয়ে গেছে। আমরা চাই আমাদের রাজ্য পুলিশ অবিলম্বে এই বিষয়টি হস্তক্ষেপ করুন।

মহারাষ্ট্র পুলিশের সঙ্গে যোগাযোগ করে সুনয়না হোলেকে বাংলায় আনা হোক। এখানে তার বিচার হোক। সুনয়না হোলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তোলেন ওই আইনজীবী। তার অভিযোগ, শুধু এবারই নয় এর আগেও তিন চার বার ওনার বিরুদ্ধে এ ধরনের অভিযোগ দায়ের হয়েছে।

এর আগেও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী এবং তার পরিবার সম্পর্কে উনি কুরুচিকর মন্তব্য করে জেল খেটেছেন। আমরা এই ঘটনায় সুনয়না হোলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + thirteen =