মমতা বন্দ্যোপাধ্যায় পূর্ব মেদিনীপুর সফরে পর অঘটন তৃণমূল কংগ্রেসসে, শোকাহত তৃণমূল নেতারা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কাঁথি :: ৭ই,এপ্রিল :: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পূর্ব মেদিনীপুর জেলা সফর পর কার্যত ইন্দ্রপতন শাসক দল তৃণমূল কংগ্রেসের। ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় পূর্ব মেদিনীপুর জেলায় কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান অভিজিৎ দাসের মৃত্যু হল।

বৃহস্পতিবার গভীর রাতে এই মৃত্যুর সংবাদ পৌঁছালে তৃণমূল নেতৃত্ব থেকে কর্মী সমর্থকদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। তৃণমূলের বর্ষিয়ান নেতার মৃত্যুর ঘটনায় শোক প্রকাশ করেছেন মন্ত্রী থেকে তৃণমূল নেতৃত্বরা।

এদিন শোক প্রকাশ করেছেন রাজ্যের কারামন্ত্রী অখিল গিরি, কাঁথি সাংগঠনিক জেলা যুব তৃনমূলের সভাপতি সুপ্রকাশ গিরি, পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সভাধিপতি ও পটাশপুরে বিধায়ক উত্তম বারিক সহ তৃণমূল নেতৃত্ব। তৃণমূল কর্মী সমর্থক থেকে নেতৃত্বরা সোশ্যাল মিডিয়া ফেসবুকে সমবেদনা জানিয়ে পোস্ট করেন।

বস্তুত, পূর্ব মেদিনীপুর জেলার দীর্ঘদিন ধরে তৃণমূল কংগ্রেস সামনে থেকে নেতৃত্ব দিতেন ভগবানপুরের বাসিন্দা অভিজিৎ দাস। গত বিধানসভা নির্বাচনে শুভেন্দুর খাসতালুকে চোখে চোখ রেখে শাসক দলের হয়ে লড়াই চালিয়ে যাচ্ছিলেন কাঁথি সাংগঠনিক জেলার চেয়ারম্যান অভিজিৎ দাস।

এদিকে মারণরোগ ক্যান্সার আক্রান্ত হয়েও বুক চিতিয়ে দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছিলেন তিনি। সাম্প্রতিক কয়েকদিন আগে ক্যান্সার রোগ ভয়াবহ আকার নেয়। পরিবারে লোকেরা দ্রুত তাঁকে মুম্বাইয়ে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। এখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত্রি ৯.০৫ মিনিট পরলোক গমন করেন। মৃত্যুকালে অভিজিৎ দাসের বয়স হয়েছিল ৬৮ বছর।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 4 =