ময়নাগুড়িতে গাছে বেঁধে কংগ্রেস কর্মীকে পিটিয়ে খুন! গ্রেফতার ৫

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ময়নাগুড়ি :: শুক্রবার ২৬,জুলাই :: গাছে বেঁধে কংগ্রেস কর্মীকে বেধড়ক মারধর করে খুনের অভিযোগ। কাঠগড়ায় শাসক শিবির। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ি ব্লকের হঠাৎ কলোনী এলাকায়। পুলিস সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম মানিক রায়। তিনি একজন কংগ্রেস কর্মী।

পুরোনো বিবাদের জেরে ওই কংগ্রেস কর্মীকে পিটিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ। ইতিমধ্যে পুলিস ৫ জনকে গ্রেফতার করেছে। তাদের জলপাইগুড়ি আদালতে পাঠানো হয়েছে। পাশাপাশি দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ১১ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে মৃতের স্ত্রী।

স্থানীয় সূত্রে খবর, ওই ব্যক্তি মাঝে মধ্যেই প্রতিবেশীদের সঙ্গে বিনা কারণে বিবাদে জড়াত। এমনকি মাঝে মধ্যেই একাধিক জনকে বিনা কারণে মিথ্যে মামলা দিত। বুধবার রাতেও পুরনো ঘটনা নিয়ে প্রতিবেশীদের সাথে বিবাদে জড়ায় মানিক।

এরপর শুরু হয় বচসা এবং হাতাহাতি। অভিযোগ, পরবর্তীতে তাঁকে গাছে বেঁধে বেশ কয়েকজন মিলে লাঠি, রড দিয়ে বেধড়ক মারধর করে। এরপর ঘটনাস্থলে ময়নাগুড়ি থানার পুলিস পৌঁছে তাঁকে উদ্ধার করে ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বৃহস্পতিবার ভোরে তাঁর মৃত্যু হয়।

এদিকে ধৃত পাঁচজনের ১৪ দিনের জেল হেফাজত বলে সরকারি আইনজীবী মৃন্ময় ব্যানার্জি বৃহস্পতিবার সন্ধ্যায় জানান। তবে গোটা ঘটনায় রাজনৈতিক কোন কারণ নেই বলেই দাবি করছেন তৃণমূল কংগ্রেস জেলা নেতৃত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 2 =