মর্মান্তিক দুর্ঘটনা, তিস্তায় ভেসে আসা মর্টারশেল বাড়ি নিয়ে খেলতে গিয়ে বিপত্তি, বিস্ফোরণে মৃত ১

সজল দাশগুপ্ত  :: সংবাদ প্রবাহ :: জলপাইগুড়ি :: শুক্রবার ৬,অক্টোবর :: মর্মান্তিক দুর্ঘটনা, তিস্তায় ভেসে আসা মর্টারশেল নিয়ে খেলতে গিয়ে ,বিস্ফোরণ মৃত্যু একজনের। ঘটনা সম্পর্কে জানা গেছে মৃত ব্যক্তির নাম আইনুর আলম,বয়স ৭ । ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার ক্রান্তির অন্তর্গত চাঁপাডাঙ্গা এলাকায়।

এই বিষয় স্থানের সূত্রে জানা গেছে মৃত ব্যক্তির পরিবারের সদস্য তিস্তা নদীতে মাছ ধরতে যাওয়ার সময় তিস্তায় ভেসে আসা মর্টারশেল উদ্ধার করে বাড়ি নিয়ে আসে। তারপর সেটিকে পরিষ্কার করে খেলাধুলা করছিল আইনুর সহ আরো অনেকেই। এই সময় আচমকায় বিস্ফোরণ ঘটে, মৃত্যু হয় একজনের। আহত হয়েছেন আরো পাঁচজন বলে জানা গেছে।

আহতদের অবস্থা আশঙ্কাজনক। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করার ব্যবস্থা করা হয় বলে জানা গেছে। প্রসঙ্গত হড়পায় সিকিমের একটি সেনা ছাউনি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়। ২৩ জন সেনা জওয়ান নিখোঁজ হন। ভেসে যায় সেনাবাহিনীর গাড়ি, গোলাবারুদ ,মর্টারশেল।

ভারত-বাংলাদেশ সীমান্ত কুচলিবাড়ি তিস্তা থেকে ইতিমধ্যেই ভেসে আসা দুই সেনা জাওয়ানের মৃতদেহ উদ্ধার করা সম্ভবপর হয়েছে। তিস্তার বিভিন্ন এলাকা থেকে ভেসে আসা মর্টারশেল পাওয়া গেছে । সেনাকর্তারা বারে বারে হুঁশিয়ারি করেছিলেন , তিস্তায় ভেসে আসা মর্টারশেল গোলাবারুদ সম্পর্কে। কিন্তু সেনা কর্তাদের সেই সচেতন বার্তা না শোনবার কারণেই বিপত্তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight − 1 =