মহানন্দায় স্নান করতে নেমে জলে ডুবে মৃত্যু হল তিন কিশোরের।

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদহ :: রবিবার ২০,অক্টোবর :: চরম মর্মান্তিক ঘটনা। মহানন্দায় স্নান করতে নেমে জলে ডুবে মৃত্যু হল তিন কিশোরের। রবিবার এই ঘটনাকে ঘিরে গভীর শোকের ছায়া নেমে এল মালদার পুখুরিয়া থানার টেকনা ঘাট এলাকায়।

জানা গেছে, মৃত তিন কিশোরের নাম বিশ্বজিৎ চৌধুরী, বয়স ১৩ বছর, আদিত্য চৌধুরী, বয়স ১৩ বছর এবং সত্যজিৎ চৌধুরী, বয়স ১২ বছর। তারা সম্পর্কে তিন কাকাতো ভাই। তিনজনেরই বাড়ি পুখুরিয়া থানার মাগুরা এলাকায়।

এদিন তারা ছয় বন্ধু মিলে বাড়ি থেকে কিছুটা দূরে মহানন্দার টেকনাঘাটে স্নান করতে গিয়েছিল। কিন্তু স্নান করার সময় তিনবন্ধু আগেই বাড়ি ফিরে যায়। এরপর বাকি তিনজন মিলে স্নান করছিল।

আর ঠিক তখনই হঠাৎ করে তিনজন জলে তলিয়ে যায়। ঘটনা জানাজানি হতেই এলাকার জোর চাঞ্চল্য তৈরি হয়। বহু মানুষ নদীঘাটে ভিড় জমান। সঙ্গে সঙ্গে স্থানীয়রা নৌকা নিয়ে নদীতে জাল ফেলে উদ্ধারকার্য শুরু করেন। দীর্ঘক্ষণ জাল ফেলার পর অবশেষে বেলা আড়াইটা নাগাদ নদী থেকে তিনজনের নিথর দেহ উদ্ধার হয়।

তড়িঘড়ি তাদের নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। কিন্তু চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন। এই ঘটনায় পরিবারবর্গ কান্নায় ভেঙে পড়েন। গোটা এলাকায় নেমে আসে গভীর শোকের ছায়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − twelve =