মহানন্দা নদীর এই মিশন ঘাটে পরিদর্শন করলেন জেলাশাসক নীতিন সিংহানিয়া জেলা পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব ইংরেজবাজার পৌরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরি।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: ইংরেজবাজার শহরের মহানন্দা নদী মিশন ঘাটে এই ছট পূজা প্রতিবারই হয়ে থাকে। রবিবার বিকেলে এই ছট পূজায় ছট উদযাপনকারী ভক্তরা মহানন্দা নদীর জলের উপর দাঁড়িয়ে পূজা সম্পন্ন করবেন। তবে অন্যান্য বারের থেকে এবারে মহানন্দা নদীর জলস্তর কিছুটা বেড়ে যাওয়ায় সমস্যায় পড়েছিলেন ভক্তরা।

যদিও ইংরেজবাজার পৌরসভার পক্ষ থেকে মিশন ঘাট নদীর পাড়ে অস্থায়ী বাসের মাচা এবং বালির বস্তা ফেলে ঠিক করা হয়েছে ভক্তদের যাতে পূজা সম্পন্ন করতে কোনরকম অসুবিধা না হয় সে ব্যবস্থা করা হয়েছে। রবিবার বিকেলে ভক্তরা এই মিশন ঘাটে পূজা সম্পন্ন করবেন আর তার ঠিক আগে মহানন্দা নদীর এই মিশন ঘাটে পরিদর্শন করলেন জেলাশাসক নীতিন সিংহানিয়া জেলা পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব ইংরেজবাজার পৌরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরি।

স্পিডবোট এর মাধ্যমে মহানন্দা নদী ঘাটগুলি পরিদর্শন করা হয়। ঘাট গুলিতে সিসিটিভি ড্রোন ক্যামেরার মাধ্যমে নজরদারির পাশাপাশি স্পিড বোটের ও ব্যবস্থা থাকবে। মালদা মহানন্দা নদীতে ছট পুজোর আগে জেলা পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব, জেলাশাসক নীতিন সিংহানিয়া, ও ইংরেজবাজার পৌরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী, স্পিডবোট করে পরিদর্শন করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + nine =