মহিলাকে নৃশংসভাবে খুন করায় অভিযুক্তর ফাঁসির সাজা ঘোষণা

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: কাকদ্বীপ :: ২২শে, মার্চ :: মহিলাকে নৃশংসভাবে খুন করার অভিযোগে অভিযুক্তের ফাঁসির সাজা শোনালো কাকদ্বীপ মহকুমা আদালতের বিচারপতি। বুধবার দক্ষিণ ২৪ পরগনা কাকদ্বীপ মহকুমার আদালতে মহিলাকে নৃশংসভাবে খুনের অভিযোগে অভিযুক্তকে পেশ করে ফ্রেজারগঞ্জ কোস্টাল থানার পুলিশ।

সমস্ত সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে অভিযুক্ত সমর পাত্রকে ফাঁসির সাজা শোনালেন বিচারপতি তপন মন্ডল। উল্লেখযোগ্য, ১২ এপ্রিল২০১৮ সালে ফ্রেজারগঞ্জ কোস্টাল থানার অন্তর্গত দারিকনগর এলাকার দুর্গা নামে এক মহিলাকে একটি হোটেলে নিয়ে যায় অভিযুক্ত সমর পাত্র। সেই হোটেলে মহিলাকে নৃশংসভাবে খুন করে অভিযুক্ত। খুনের পর অভিযুক্ত হোটেলের জানালা ভেঙে পালিয়ে যায়।

এই ঘটনা সামনে আসতে ইতিমধ্যে চাঞ্চল্য ছড়িয়েছিল গোটা এলাকায় । মৃতদেহ উদ্ধারের পর ময়না তদন্তের পাশাপাশি এই ঘটনার তদন্ত শুরু করে ফ্রেজারগঞ্জ কোস্টাল থানা । ফ্রেজারগঞ্জ কোস্টাল থানা পুলিশ তদন্ত শুরু করে দেড় মাস পর অভিযুক্ত ওই ব্যক্তিকে গ্রেফতার করে । অভিযুক্ত ওই ব্যক্তির বিরুদ্ধে খুন সহ একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করে ফ্রেজারগঞ্জ কোস্টাল থানার পুলিশ।

তদন্তকারী অফিসার অর্পণ নায়েক, ফরেনসিক বিশেষজ্ঞদের দিয়ে একাধিকবার ঘটনাস্থল পরিদর্শনের পাশাপাশি বিভিন্ন সাক্ষ্য প্রমানের বয়ান রেকর্ড করেন। দীর্ঘ আইনি প্রক্রিয়ার পর অবশেষে অভিযুক্ত সমর পাত্রকে খুনের অভিযোগে ফাঁসি সাজা শোনালো কাকদ্বীপ মহকুমার আদালত। বুধবার কোর্ট চত্বরে কান্নায় ভেঙে পড়ে সমর পাত্রের পরিবার। অভিযুক্তকে সর্বোচ্চ সাজা ঘোষণা হওয়াতে খুশি দুর্গার পরিবারের সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × one =