মাঝ গঙ্গায় বিপদজনক ভাবে আটকে ছাত্র ছাত্রী বোঝাই ট্রলার, ঘন্টার পর ঘন্টা অতিক্রান্ত হয়ে গেলেও উদ্ধার কাজ শুরু হলো না।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: শান্তিপুর :: শুক্রবার ১৩,অক্টোবর ::  মাঝ গঙ্গায় বিপদজনক ভাবে আটকে ছাত্র ছাত্রী বোঝাই ট্রলার, ঘন্টার পর ঘন্টা অতিক্রান্ত হয়ে গেলেও উদ্ধার কাজ শুরু হলো না। আর এই ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার ব্যাপক ক্ষোভের সঞ্চার হলো শান্তিপুরের চরপান পাড়া ও বাগআছড়া এলাকার মানুষ জনের মধ্যে।

সূত্রের খবর, প্রত্যেক দিনের মতন শুক্রবার সকালেও শান্তিপুরের চরপান পাড়া থেকে বাগআছড়া স্কুলে ট্রলারে করে আসছিল প্রায় ২০ জন ছাত্র ছাত্রী। অভিযোগ, আনুমানিক সকাল ১০ টা নাগাদ হঠাৎই পানার কারণে মাঝ গঙ্গায় আটকে পড়ে ছাত্র ছাত্রী বোঝাই ট্রলারটি। অভিযোগ, এই বিষয় জানাজানি হতেই স্থানীয় মানুষজন শান্তিপুর থানা ও প্রশাসনিক দপ্তরে খবর দেয়।

অভিযোগ, সেই ঘটনার পর প্রায় ৫ ঘন্টা কেটে গেলেও দুপুর পর্যন্ত উদ্ধার কাজ শুরু করতে পারেনি শান্তিপুর ব্লক প্রশাসন ও পুলিশ প্রশাসন। আর এর পরই স্থানীয় মানুষের মধ্যে ব্যাপক ক্ষোভের সঞ্চার হয়েছে। মাঝ গঙ্গায় জীবন হাতে করে থাকা ছাত্র ছাত্রী থেকে শুরু করে পাড়ে থাকা মানুষজন প্রশাসনের ঘুম ভাঙার অপেক্ষায় রয়েছেন। এখন দেখার কতক্ষণে ওই ছাত্র-ছাত্রী গুলির উদ্ধারকার্য শুরু করে প্রশাসন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + 5 =