মাটি বোঝাই ট্রাক্টরের ধাক্কায় শিশু মৃত্যুর ঘটনায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ এলাকাবাসীর

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদীয়া :: সোমবার ১৮,মার্চ :: মাটি বোঝাই ট্রাক্টরের ধাক্কায় শিশু মৃত্যুর ঘটনায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ এলাকাবাসীর। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টা চালায়। ঘটনাটি ঘটেছে নদিয়ার পলাশীপাড়া থানার সাহেবনগর মধ্যমপাড়া এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, এই দিন মধ্যমপাড়ার বাসিন্দা অপু বিশ্বাস (৭) নামের একটি শিশু রাস্তায় সাইকেল চালাচ্ছিল। সেই সময় মাটি বোঝাই একটি ট্রাক্টর তাঁকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশুটির। মৃত শিশুর দেহ উদ্ধার করতে গেলে পুলিশকে বাধা দেয় স্থানীয় বাসিন্দারা।

পাশাপাশি এই ঘটনাকে কেন্দ্র করে ক্ষোভে ফেটে পড়েন এলাকাবাসীরা। ঘাতক ট্রাক্টর টিকে আটকে রেখে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কেন্দ্রীয় বাহিনী ও পলাশীপাড়া থানার বিশাল পুলিশ বাহিনী।

বিক্ষোভকারী ক্ষুব্ধ এলাকাবাসীদের নিয়ে আলোচনার মাধ্যমে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে অবরোধ তোলার চেষ্টা চালায় পুলিশ আধিকারিকেরা। তবে ঘটনার পর অভিযুক্ত ট্রাক্টর চালক পলাতক বলে জানা গিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে এলাকায় রয়েছে কেন্দ্রীয় বাহিনী ও বিশাল পুলিশ বাহিনী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three − one =