‘মাত্র দু’মিনিটে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে দিল্লীর বাড়ি থেকে উচ্ছেদ করে দিতে পারি – বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বাঁকুড়া :: মাত্র দু’মিনিটে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে দিল্লীর বাড়ি থেকে উচ্ছেদ করে দিতে পারি’, রবিবার ঠিক এই ভাষাতেই তৃণমূলের সেকেণ্ড ইন কমাণ্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়কে হুমকি দিলেন রাজ্য বিজেপির সহ সভাপতি, বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। এদিন তিনি বাঁকুড়ার বিষ্ণুপুর যদুভট্ট মঞ্চে দলের এক কর্মসূচীতে উপস্থিত ছিলেন, সেখানেই সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি একথা বলেন।

প্রসঙ্গত, বিএসএফের গুলিতে রাজবংশী যুবকের মৃত্যুর অভিযোগ তুলে তার প্রতিবাদে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের বাড়ি ঘেরাওয়ের ডাক দিয়েছিলেন তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। বিএসএফের জন্য নিরীহ গ্রামবাসীদের প্রাণ দিতে হচ্ছে বলেও অভিযোগ জানিয়ে সরব হয়েছিলেন তিনি। আর এরই মাঝে তৃণমূলের ঐ কর্মসূচীকে ঘিরে উত্তপ্ত রাজ্য রাজনীতি।

এবিষয়েই এদিন সাংবাদিকরা সৌমিত্র খাঁকে প্রশ্ন করলে তিনি বলেন, ‘স্বরাষ্ট্র প্রতি মন্ত্রীর বাড়ি ঘেরাও করে উনি সাধারণ।মানুষকে দেখাতে চাইছেন তাদের বাড়ি ঘেরাও করাও কোন ব্যাপার নয়’। তাঁরা চাইলে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তাঁর দিল্লীর বাড়ি থেকে ‘উচ্ছেদ’ করতে দু’মিনিট লাগবেনা। যদিও এই কাজ বিজেপি করবেনা বলেও সৌমিত্র খাঁ জানিয়ে দেন। একই সঙ্গে রাজ্য পুলিশকেও এক হাত নেন তিনি। এরাজ্যের ‘পুলিশ বাপ-মা মরা’ অনাথ সন্তান বলেও তিনি দাবি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 1 =