মানিকচকে কংগ্রেসের হাত শক্ত করলো বেশ কয়েকজন বর্তমান শাসক দলের সদস্য ও আনুমানিক সাড়ে তিনশো শাসক ও অন্যান্য দলের কর্মীরা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: ১৬ই,এপ্রিল :: ভোটের ঢাকে কাঠি পড়েছে ইতিমধ্যে। সমস্ত রাজনৈতিক দল নিজেদের শক্তি বৃদ্ধি করতে মাঠে নেমে পড়েছে। সকল দল রাজনীতির ময়দানে এক ইঞ্চি ও মাটি ছাড়তে নারাজ। রাজনীতির ময়দানে চাকা যে বনবন করে ঘুরছে তা বলার অপেক্ষা রাখেনা।

মানিকচকে কংগ্রেসের হাত শক্ত হলো বলে দাবি মানিকচক কংগ্রেস নেতৃত্বের।তৃণমূল ও অন্যান্য দলে ধ্বস নামিয়ে কংগ্রেস হাত শক্ত করলো বেশ কয়েকজন বর্তমান শাসক দলের সদস্য ও আনুমানিক সাড়ে তিনশো শাসক ও অন্যান্য দলের কর্মীরা বলে দাবী কংগ্রেসের প্রাক্তন বিধায়ক মত্তাকিন আলমের।

মানিকচক ব্লকের তৃণমূলের মাইনরিটি সেলের নেতা সাবির আলী কংগ্রেসে যোগদান করেছে বলে দাবি কংগ্রেস নেতৃত্বের।চৌকি মিরদাদপুর অঞ্চলে কংগ্রেস নেতা শেখ ইসরাফিলের নেতৃত্বে চৌকি মিরদাদপুর অঞ্চলের তৃণমূলের দুই সদস্য ও তাঁর প্রতিনিধি,চিঠি মারফত শেখ মিন্টু কংগ্রেসে যোগদান করেন বলে দাবি কংগ্রেসের।

যদিও ওই দুই সদস্য তৃণমূলের বহিষ্কৃত বলে সূত্রের খবর।এছাড়া ও নূরপুর,গোপালপুর, মানিকচক ও ধরমপুর অঞ্চলের কর্মীরা কংগ্রেসের হাত শক্ত করতে এগিয়ে আসেন বলে দাবি মানিকচকের কংগ্রেসের প্রাক্তন বিধায়ক মত্তাকিন আলমের।

মানিকচক ব্লক কমিউনিটি হলে আজকের এই যোগদান সভা অনুষ্ঠিত হয়।উপস্থিত ছিলেন সুজাপুরের কংগ্রেসের প্রাক্তন বিধায়ক ঈশাখান চৌধুরী,ওল্ড মালদার প্রাক্তন বিধায়ক ভূপেন্দ্রনাথ হালদার,মানিকচক ব্লক কংগ্রেসের সভাপতি মতিউর রহমান সহ কংগ্রেসের অঞ্চল, ব্লক ও জেলা নেতৃত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 2 =