মানিকচকে পঞ্চায়েতে সাধারণ সভা চলাকালীন প্রধান ও সরকারি কর্মচারীকে প্রাণে মারার হুমকির অভিযোগ বিরোধী দলনেত্রীর স্বামীর বিরুদ্ধে।

কুমার মাধব  :: সংবাদ প্রবাহ :: মালদহ   :: বুধবার ২৯,নভেম্বর :: মানিকচকে পঞ্চায়েতে সাধারণ সভা চলাকালীন প্রধান ও সরকারি কর্মচারীকে প্রাণে মারার হুমকির অভিযোগ বিরোধী দলনেত্রীর স্বামীর বিরুদ্ধে। মালদার মানিকচক ব্লকের গোপালপুর অঞ্চলের তৃণমূলের প্রধান আঞ্জুনারা খাতুন দলীয় ও বিরোধী সকল গ্রাম পঞ্চায়েত সদস্য,পঞ্চায়েত সমিতির সদস্যদের নিয়ে এক সাধারণ সভা ডাকেন।
সভা চলাকালীন গোপালপুর গ্রাম পঞ্চায়েতের বিরোধী দলনেত্রী তথা কংগ্রেসের পঞ্চায়েত সদস্য শামীমা পারভীনের স্বামী সুফি কামাল ওরফে পিন্টু সহ তিনজন দুষ্কৃতী সভাকক্ষে প্রবেশ করে তার মতো কাজ বণ্টনের দাবি তুলে প্রথমে গোপালপুর গ্রাম পঞ্চায়েতের নির্মাণ সহায়ক অনিন্দ দাস কে হুমকি দেন বলে অভিযোগ।তারপরে পঞ্চায়েত প্রধান আঞ্জুনারা খাতুনকে সঠিক কাজ বণ্টনের দাবিতে প্রাণে মারার হুমকি দেন বলে অভিযোগ।
পুলিশকে খবর দিতেই সেখান থেকে চম্পট দেয় দুষ্কৃতিসহ বিরোধী দলনেত্রীর স্বামী। ঘটনাস্থলে আসে মানিকচক থানার বিশাল পুলিশ বাহিনী। এই মর্মে মানিকচক থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পাশাপাশি পঞ্চায়েত কর্মচারীদের তরফে লিখিত ভাবে বিডিও কে জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 5 =