মানিকচক গ্রামীণ বইমেলার শুভ উদ্বোধন করলেন মাননীয় মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মানিকচক :: সোমবার ১২,ফেব্রুয়ারী :: চারদিন ব্যাপী মানিকচক গ্রামীন বইমেলার শুভ সূচনা হলো ১১ ফেব্রুয়ারি থেকে ১৪ ফেব্রুয়ারি চার দিন চলবে এই বইমেলা। ফিতা কেটে বইমেলার আনুষ্ঠানিক উদ্বোধন করলেন রাজ্যের জনশিক্ষা প্রসার ও গ্রন্থাগার পরিষেবা দফতরের মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী।

এছাড়াও উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি ও সাহিত্যিক সুবোধ সরকার, মানিকচকের বিধায়ক মন্ত্রী সাবিত্রী মিত্র, রাজ্যসভার সাংসদ মৌসুম বেনজির নূর, মালদা জেলা পরিষদের সভাপতি লিপিকা বর্মন ঘোষ, মানিকচক থানার আইসি পার্থসারথি হালদার, বিশিষ্ট চিকিৎসক বঙ্গরত্ন ডাক্তার ডি সরকার, মানিকচক কলেজের অধ্যক্ষ ডাক্তার অনিরুদ্ধ চক্রবর্তী, বিশিষ্ট শিক্ষক জ্যোতিভূষণ পাঠক সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

মানিকচক ব্লকের বিভিন্ন বিদ্যালয় থেকে আগত ছাত্র-ছাত্রী ও শিক্ষক-শিক্ষিকারা ভুতনি ব্রিজ থেকে বর্ণাঢ্য মিছিল করে বইমেলা প্রাঙ্গনে উপস্থিত হয়। প্রায় ৩৫ থেকে ৪০ টা বুক স্টল ও ২৫ থেকে ৩০ টা নন বুক স্টল বসানো হয়েছে এই বইমেলায়। ছাত্র-ছাত্রী ও শিক্ষক শিক্ষিকারা বুক স্টোর গুলি ঘুরে ঘুরে বই কেনাকাটি করেন। এছাড়াও বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান ,অঙ্কন, নৃত্য ইত্যাদি অনুষ্ঠান আগামী চারদিনে অনুষ্ঠিত হবে এই বই মেলায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × five =