মানিকচক পঞ্চায়েত সমিতি কর্মাধ্যক্ষ নুরজাহান খাতুন এর উদ্যোগে জনসাধারণের সুবিধার্থে আর্সেনিক মুক্ত পানীয় জলের জন্য প্রায় ৪লক্ষ টাকা ব্যায়ে আর্সেনিক মুক্ত জল প্রকল্প চালু

কুমার মাধব  :: সংবাদ প্রবাহ :: মালদহ :: ১৭ই,মার্চ :: মানিকচক পঞ্চায়েত সমিতি কর্মাধ্যক্ষ নুরজাহান খাতুন এর উদ্যোগে জনসাধারণের সুবিধার্থে আর্সেনিক মুক্ত পানীয় জলের জন্য প্রায় ৪লক্ষ টাকা ব্যায়ে এনায়েতপুর গ্রাম পঞ্চায়েতের মোমিনপাড়া মাদ্রাসাতে “সোলার সহ সাবমারসিবল পাম্প” এর কাজের শিলান্যাস করা হয়। এলাকাবাসী খুবই আপ্লুত এরকম আর্সেনিক মুক্ত জলাধার পেয়ে।

এনায়েতপুর গ্রাম পঞ্চায়েত সদস্য প্রতিনিধি রেজাউল হক বলেন মানিকচক পঞ্চায়েত সমিতির নারী ও শিশু কল্যাণ কর্মাধ্যক্ষ নুরজাহান খাতুনের উদ্যোগে আজকে এনায়েতপুরে মোমিনপাড়াতে প্রায় চার লক্ষ টাকা ব্যয় একটি আর্সেনিকমুক্ত পানীয় জলধার নির্মাণের কাজের সূচনা হলো। এই জলাধার থেকে মাদ্রাসা এবং এলাকাবাসী উভয়ে জলের সুবিধা পাবেন।

আমাদের এই এলাকায় আর্সেনিক মুক্ত জলের অভাব রয়েছে। এই জলাধার হওয়ায় এলাকাবাসী উপকৃত হবে। তিনি নুরজাহানের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন। পাশাপাশি মোমিনপাড়া জামে মসজিদের সম্পাদক মো:সিকান্দার বাবু জানান মাদ্রাসায় পানীয় জলের জন্য এটা খুবই প্রয়োজন ছিল।আজ শিলান্যাস ও হয়ে গেলো।খুবই ভালো উদ্যোগ।নুরজাহান খাতুন কে ধন্যবাদ জ্ঞাপন করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − two =