মানিকচক ব্লকের বিডিও অফিস ঘেরাও অভিযান করেন দক্ষিণ মালদার সাংগঠনিক বিজেপি সভাপতি গৌরচন্দ্র মন্ডল সহ প্রায় তিন শতাধিক বিজেপি কর্মীরা।

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদহ :: শুক্রবার ২১,জুলাই :: বিডিও অফিস ঘেরাও কর্মসূচিতে বিডিওকে চোর স্লোগান। ছাপ্পা ভোট, ভোটে রিগিং, ভোট গণনা কেন্দ্রের বাইরে ব্যালট পেপার পড়ে থাকা সহ বিভিন্ন ইস্যুতে শুক্রবার বিজেপির তরফে বিডিও অফিস ঘেরাও অভিযান চালানো হয়।

সারা রাজ্যের পাশাপাশি মালদার মানিকচক ব্লকের বিডিও অফিস ঘেরাও অভিযান করেন দক্ষিণ মালদার সাংগঠনিক বিজেপি সভাপতি গৌরচন্দ্র মন্ডল সহ প্রায় তিন শতাধিক বিজেপি কর্মীরা। মানিকচক বিজেপি কার্যালয় থেকে একটি মিছিল করে বিজেপি অফিসের সামনে জড়ো হন বিজেপি নেতাকর্মীরা।

বিজেপি নেতা কর্মীরা বিডিও অফিসের সামনে বসে অবস্থান বিক্ষোভ কর্মসূচি করেন। এই বিক্ষোভ কর্মসূচি থেকে বিডিও চোর স্লোগান ওঠে। বিজেপি নেতা গৌরচন্দ্র মন্ডল আগুনে পুড়ানো গোলাপ ফুল ও মিষ্টি নিয়ে যান বিডিওর জন্য। বিডিও অফিসের মূল ফটোকে প্রবেশের সময় পুলিশের সঙ্গে বিজেপি নেতা কর্মীদের কার্যত ধস্তাধস্তি হয়।

কিন্তু বিডিও না থাকায় বিজেপি কর্মীরা বাইরেই থাকেন। এর ফলে যানজটের সৃষ্টি হয়। বিডিও না থাকায় বিজেপি নেতা গৌরচন্দ্র মন্ডল ফুল ও মিষ্টি পুলিশ ব্যারিকেডে ঝুলিয়ে চলে আসেন।

এই কর্মসূচি থেকে বিজেপি নেতা গৌর চন্দ্র মন্ডলের বক্তব্য বিডিও ভয়ে পালিয়েছে। ছাপ্পা, রিগিং ও ব্যালট বাক্স পরিবর্তনে বিডিও দায়ী। তিনি আরো অভিযোগ করে বলেন প্রশাসন তৃণমূল সরকারের দলদাসে পরিণত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 − 1 =