মালদহের পুলিশ সুপারের দারস্থ হল মার্চেন্ট চেম্বার অফ কমার্স।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: শুক্রবার ০৫,জানুয়ারী :: মালদহের চাঁচলে বড়দিনের সন্ধ্যায় সোনার দোকান ডাকাতির ঘটনার কিনারা ও লুট হওয়া গয়না লুটের দাবিতে মালদহের পুলিশ সুপারের দারস্থ হল মার্চেন্ট চেম্বার অফ কমার্স। ব্যবসায়ী সমিতির এক প্রতিনিধি দল পুলিশ সুপারের সঙ্গে সাক্ষাৎ করে স্মারকলিপির তুলে দেন। বড়দিনের সন্ধ্যায় মহকুমা শহর চাঁচলে সোনার দোকানে প্রায় ৫ কোটি টাকার গয়না লুটের ঘটনা ঘটে।

ওই ঘটনায় ইতিমধ্যেই দশ দিন কেটে গিয়েছে। এপর্যন্ত পুলিশ একজন লিঙ্কম্যানকে গ্রেফতার করলেও দুষ্কৃতি দলকে এখনও গ্রেপ্তার করা যায়নি। উদ্ধার হয়নি লুট হওয়া প্রচুর গয়না। এই ডাকাতির ঘটনায় বিহারের দুষ্কৃত দল জড়িত বলে প্রাথমিক অনুমান পুলিশের। একই ধরনের আশঙ্কা জেলার ব্যবসায়ী সমিতির।

এই পরিস্থিতিতে জেলা জুড়ে পুলিশি নজরদারি বাড়ানোর দাবিও তুলেছে মালদা মার্চেন্ট চেম্বার অফ কমার্স। বিশেষ করে সন্ধ্যার পর থেকে বেশি রাত পর্যন্ত বিভিন্ন এলাকায় পুলিশের তৎপরতা বাড়ানোর দাবি তোলা হয়েছে। জেলার বাংলা- বিহার সীমান্ত এলাকায় পুলিশি নজরদারি বাড়ানোরও দাবি করা হয়েছে। মালদা মার্চেন্ট চেম্বার অফ কমার্সের সভাপতি জয়ন্ত কুন্ডু দাবি করেছেন, জেলা পুলিশ সুপারের সঙ্গে কথা বলে ব্যবসায়ীরা আশ্বস্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 2 =