মালদহের রতুয়ায় তৃনমূল ছেড়ে কংগ্রেসে যোগদান করলেন প্রাক্তন বিধায়ক সহ অনেকে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: রাজ্য জুড়ে দল বদলের পালা।বাদ যায়নি রতুয়া ২ নং ব্লকের পরানপুর গ্রাম পঞ্চায়েত।আজ আনুষ্ঠানিক ভাবে যোগদানের আয়োজন করেছিল কংগ্রেস নেতৃত্ব পরানপুরের এক মাঠে।এই যোগদান অনুষ্ঠানে একেরপর এক কংগ্রেসের প্রাক্তন বিধায়কদের দেখা মিললে ও যোগদান অনুষ্ঠানে অনুপস্থিত থাকলেন কংগ্রেস সাংসদ আবু হাসেম খান চৌধুরী।

এই সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কংগ্রেস নেতা সুকান্ত ঘোষ,যুব কংগ্রেস সভাপতি রেজাউল ও অঞ্চল সভাপতি শেখ সাহেব ও রতুয়া ২ নং ব্লকের কংগ্রেস সভাপতি নিমাই বসাক ছাড়া অন্যান্য কংগ্রেস নেতৃত্ব। উত্তরীয় দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।অনুষ্ঠান চলাকালীন একের পর এক চলে যোগদান পর্ব।

রতুয়া ২ নং ব্লকের কংগ্রেসের সভাপতি নিমাই বসাক জানান তৃণমূলের শোষণ ও দুর্নীতির বিরুদ্ধে ,স্বজন পোষণ , কাটমানীর বিরুদ্ধে রুখে দাঁড়াতে তৃণমূল ছেড়ে কংগ্রেসে যোগদান করেন।আরো অভিযোগ করে বলেন তৃণমূল কংগ্রেস করতে গেলে টাকা লাগে।তারই বিরুদ্ধে সোচ্চার হতে ও কংগ্রেসের হাত শক্ত করতে কংগ্রেসে যোগদান।

অন্য দিকে তৃণমূল কংগ্রেসের সভাপতি মোহম্মদ রকিবুল ওরফে ফিরোজ বাবু জানান যারা বলছেন তৃণমূল ছেড়ে কংগ্রেসে যোগদান করেছি তারা তৃণমূলের সমর্থক নয়। এরা কংগ্রেসেরই সমর্থক।এরা নাটক করেছে। পরানপুর অঞ্চল তৃণমূলের ছিল তৃণমূলের থাকবে এমনটাই দাবি রতুয়া ২নং ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতির।পঞ্চায়েত ভোটে কোনো প্রভাব পড়বে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − 4 =