মালদহের হরিশ্চন্দ্রপুরে শুরু হলো টি -20 ক্রিকেট টূর্ণামেন্ট, উদ্বোধনে উপস্থিত তৃণমূল কংগ্রেসের যুবনেত্রী সায়নী ঘোষ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: শুক্রবার ১৬,ফেব্রুয়ারি :: মালদা জেলার হরিশ্চন্দ্রপুর ২ নং ব্লকের সুলতান নগর কে এম এস ক্লাবের পরিচালনায় মালেক ইসলাম মেমোরিয়াল টি- 20 ক্রিকেট শুরু বৃহস্পতিবার দিন।প্রথম দিনে জেলার সব থেকে বড় ক্রিকেট টুর্নামেন্ট দেখতে দর্শক ছিল চোখে পড়ার মতো।কে এম এস ক্লাবের প্রাক্তণ সদস্যদের স্মরণে নিরবতা পালন,জাতীয় সংগীতের মধ্য দিয়ে খেলার শুরু হয়।

এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবে আটটি ক্রিকেট দল। সাত দিন ধরে এই টুর্নামেন্টে সুলতান নগর এর মাঠে খেলবে, কলকাতা সহ বিহার উত্তরপ্রদেশ মহারাষ্ট্রের বিভিন্ন এলাকার ক্রিকেট টিম অংশ গ্রহণ করে। আগামী ২২ তারিখ এই টুর্নামেন্টের ফাইনাল খেলা। এদিন এক হাজার অসহায় ও দরিদ্র শ্রেণির মানুষের হাতে বস্ত্র তুলে দেন।

এদিন বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলার বিখ্যাত নায়িকা তথা তৃণমুল কংগ্রেসের যুব নেত্রী সায়নী ঘোষ ।এছাড়াও ছিলেন রাজ্য সভার সাংসদ মৌসম নুর,মালদা জেলা পরিষদের সভাধিপতি লিপিকা বর্মন সহ জেলা স্তরের বিভিন্ন তৃণমূল নেতারা।তবে এই খেলার পৃষ্ঠক পোষণ বুলবুল খান।

এই খেলায় উপস্থিত বাংলার বিখ্যাত নায়িকা তথা তৃণমুল কংগ্রেসের যুব নেত্রী সায়নী ঘোষ বলেন বলিউডে রয়েছে কিং খান ও চুলবুল পান্ডে এবং মালদার হরিশ্চন্দ্রপুরের কিং খান ও বুলবুল খান রয়েছে এটা জানতাম না।খেলা ও মেলা চলতে থাকবে।আগামী দিনে বড়ো খেলা রয়েছে,সবাইকে প্রস্তুত থাকার কথা বলেন।গ্রামীণ এলাকায় এত সুন্দর খেলা হয় আমি জানতাম না,কলকাতা গিয়ে আগামীতে অভিষেক দাদা ও মমতাদি কে আসতে বলবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − 20 =