মালদহে ইমাম ও তৃনমূল সংখ্যালঘু কর্মীদের নিয়ে পাকুহাট ডিগ্রী কলেজ কমিটি হলে, অনুষ্ঠিত হলো এক সাধারণ কর্মীসভা।

কুমার মাধব  :: সংবাদ প্রবাহ :: মালদহ :: মঙ্গলবার ১৭.অক্টোবর :: মালদা জেলা সংখ্যালঘু সেল,তৃণমূল কংগ্রেসের কমিটির উদ্যোগে বামনগোলা ব্লকের বিভিন্ন ইমাম ও তৃনমূল সংখ্যালঘু কর্মীদের নিয়ে পাকুহাট ডিগ্রী কলেজ কমিটি হলে, অনুষ্ঠিত হলো এক সাধারণ কর্মীসভা।

সোমবার দুপুরে বামনগোলা ব্লক তৃণমূল কংগ্রেসের সহযোগিতায় মালদা জেলা সংখ্যালঘু সেল তৃণমূল কংগ্রেসে কমিটির উদ্যোগে বামনগোলা ব্লকের পাকুয়াহাট কলেজ কমিউনিটি হলে সাধারণ কর্মীসভা করা হয়।এদিন প্রথমে সকলকে উত্তরীয় দিয়ে বরণ করা হয় বরণ পর্ব শেষ হয় তারপরে বিভিন্ন বক্তারা বক্তব্য রাখতে গিয়ে বিজেপিকে এক হাত নেন তৃণমূলে কর্মীরা ।

এছাড়াও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিভিন্ন উন্নয়নের প্রকল্প তুলে ধরেন এই বক্তব্যের মধ্যে দিয়ে।এদিন উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের সংখ্যালঘু সেল জেলা সভাপতি টিংকু রহমান বিশ্বাস কমীদের উদ্দেশ্যে বলেন আগামী লোকসভা নির্বাচনে বামনগোলার মাটি থেকে বিজেপিকে উৎখাত করতে হবে।

এখানে উপস্থিত ছিলেন – মালদা জেলা তৃণমূল সংখ্যালঘু সেলের সভাপতি মাননীয় টিংকুর রহমান বিশ্বাস, ব্লক তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি সঞ্জিত বিশ্বাস, যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি সমীর কর্মকার, ব্লক সংখ্যালঘু সেলের সভাপতি আনোয়ার সরকার এছাড়াও পঞ্চায়েত সমিতির সভাপতি সকল কর্মাধ্যক্ষ, প্রধান, উপপ্রধান, এবং সকল ব্লক নেতৃত্ব বৃন্দ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 3 =