মালদহে তৃনমূল স্লোগান তুলছে ” লড়াই লড়াই লড়াই চাই – লড়াই করে বাঁচতে চাই “

কুমার মাধব  :: সংবাদ প্রবাহ :: মালদহ :: ২৫শে এপ্রিল :: এবারে বিরোধীদের সমাজচ্যুত করার ডাক জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি তথা মালতিপুরের বিধায়ক আব্দুর রহিম বক্সির। গতকাল মালদার মালতীপুর বিধানসভার জালালপুরে এক প্রকাশ্য জনসভায় বক্তব্য রাখতে গিয়ে আব্দুর রহিম বক্সী বলেন, বাইরন বিশ্বাস উপনির্বাচনে পাশ করেছে। করতেই পারে।

কিন্তু সেখান থেকে কংগ্রেসী বন্ধুরা নতুন করে সাম্প্রদায়িকতার একটা জিগির তুলছেন মুসলমান এক হও মুসলমান এক হও। মমতা বন্দ্যোপাধ্যায় যখন হিন্দু মুসলিম সমস্ত মানুষকে একসাথে নিয়ে কথা বলছেন। সেই সময় কিছু কিছু কংগ্রেসি দালালরা, পশ্চিমবঙ্গে অধীর চৌধুরীর মত কিছু দালালেরা, তারা বলছেন তাদের নেতৃত্বে আমাদের এলাকার কিছু কিছু মুসলিম বিদ্বেষী সমাজ বিদ্বেষী সমাজের শত্রুরা বলছে মুসলিমরা এক হও।

তৃণমূলের সাথে থাকতে হবে না। কংগ্রেসের পতাকা তলে মুসলিমদের নিয়ে আসো। বিজেপি এবং কংগ্রেস বিজেপি এবং সিপিএমের কোন তফাৎ নেই। কেউ হিন্দুর নামে ভাগ করছে কেউ মুসলমানের নামে ভাগ করছে। সমাজকে ঠিক রাখতে, রাজ্যকে ঠিক রাখতে, বুলডোজার সরকারকে বাধা দিতে, আর এই দালাল কংগ্রেস মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নকে স্তব্ধ করে দিতে চায়।

তাদেরকে সমাজচ্যুত করতে কোমর বেঁধে তৈরি হতে হবে বন্ধু। সামনের দিন শুধু পশ্চিমবঙ্গ নয়, গোটা ভারতবর্ষে লড়াইয়ের দিন। ভারতবর্ষে যদি অশান্ত হয়ে থাকে তাহলে পশ্চিমবাংলার মানুষ সুখে থাকতে পারবো না। তাই মমতা ব্যানার্জি লড়াই ডাক দিয়েছেন। আমরা আজকের দিনে দাঁড়িয়ে বলি লড়াই লড়াই লড়াই চাই লড়াই করে বাঁচতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty + eleven =