মালদহে পাটখেতে তুলে নিয়ে গিয়ে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ।আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন নাবালিকা।

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদহ :: বুধবার ১৯,জুন :: পাটখেতে তুলে নিয়ে গিয়ে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ।আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন নাবালিকা। ঘটনার পাঁচ দিন হয়ে যাওয়ার পরও অধরা অভিযুক্ত।অভিযুক্ত সক্রিয় তৃণমূল কর্মী।তাই পুলিস অভিযুক্তকে ধরছে না বলে অভিযোগ।

অভিযুক্তের গ্রেপ্তারের দাবিতে বুধবার সকালে রাস্তায় নেমে বিক্ষোভ দেখান স্থানীয়রা।সরব হয়েছেন শিক্ষকরাও।এমনকি অভিযুক্তের কঠোর শান্তির দাবি তুলেছেন কংগ্রেস ও সিপিএমও।মালদহের হরিশ্চন্দ্রপুর থানার মশালদহ গ্রাম পঞ্চায়েতের একটি গ্রামের ঘটনা।যদিও হরিশ্চন্দ্রপুর থানার পুলিস জানিয়েছেন অভিযুক্তের নামে মামলা রুজু হয়েছে।তার খোঁজে তল্লাশি চলছে।

পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পঞ্চম শ্রেণির ওই ছাত্রী শনিবার দুপুর দেড়টা নাগাদ বাড়ির পাশে কানখোল নদীতে স্নান করতে যায়।সঙ্গে ছিল পাড়ার কয়েকজন শিশু।সেখান থেকে নাবালিকাকে ফুসলিয়ে পাশের পাটখেতে নিয়ে গিয়ে মুখে গামছা বেঁধে ধর্ষণ করে বলে অভিযোগ।নির্যাতিতার দাদা বলেন, আমার বোন স্কুল থেকে ফিরে দুপুরে বাড়ির পাশে কানখোল নদীতে স্নান করতে যায়।সঙ্গে ছিল আমার ছেলে ও পাড়ার কয়েকজন শিশু।

সেই সময় প্রতিবেশী অভিযুক্ত যুবক আমার বোনকে ফুসলিয়ে পাশের খেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে।বোন বাড়ি ফিরে শুয়ে পড়ে।তখন আমরা কিছু বুঝতে পারিনি। রাতে সে অসুস্থ হয়ে পড়ে। যন্ত্রণায় কান্নাকাটি শুরু করে।কয়েকবার জিজ্ঞেস করার পর সব কথা জানায় আমাদের।রাতেই তাকে মশালদহ গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল।

আশঙ্কাজনক অবস্থা দেখে চিকিৎসকরা চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে রেফার করে দেন।পাঁচদিন ধরে সেখানে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে বোন।পরিবার ও স্থানীয়দের দাবি, অভিযোগ করার পাঁচদিন কেটে গেলেও পুলিস তদন্তে ঢিলেমি করছে।সেজন্য পাঁচদিন পরও অভিযুক্তকে গ্রেপ্তার করতে পারেনি।তাকে দ্রুত গ্রেপ্তার না করলে আমরা বৃহত্তর আন্দোলনে নামব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + fourteen =