মালদহে রাস্তা, ড্রেন, পানীয় জল, স্ট্রিট লাইট সহ বিভিন্ন প্রকল্পের সূচনা করলেন মন্ত্রী সাবিনা ইয়াসমিন।

কুমার মাধব  :: সংবাদ প্রবাহ ::  মালদহ  :: মঙ্গলবার ১৯,ডিসেম্বর :: কালিয়াচক এক ব্লকের আলিনগর অঞ্চলে ঢালাই রাস্তা, ড্রেন, পানীয় জল, স্ট্রিট লাইট সহ বিভিন্ন প্রকল্পের কাজের সূচনা করলেন মন্ত্রী সাবিনা ইয়াসমিন। সমস্ত কাজের ফিতা কেটে ও নারিকেল ফাটিয়ে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করলেন মন্ত্রী সাবিনা ইয়াসমিন।
অঞ্চলটি কালিয়াচক এক ব্লকের অন্তর্গত হলেও আলিনগর অঞ্চলটি মন্ত্রী সাবিনা ইয়াসমিনের তথা মোথাবাড়ি বিধানসভার অন্তর্ভুক্ত। গত পঞ্চায়েত নির্বাচনের আগে আলিনগর অঞ্চলের বিভিন্ন জায়গার লোকজন রাস্তাঘাট লাইট পানীয় জলসহ ড্রেনের দাবী জানান স্থানীয় বিধায়ক তথা মন্ত্রী সাবিনা ইয়াসমিনকে। সেই মতো মানুষের দাবীকে মর্যাদা দিয়ে এই দিন আলিনগর অঞ্চলে এক কোটি ২০ লক্ষ টাকার বিভিন্ন কাজের শুভ সূচনা করলেন মন্ত্রী সাবিনা ইয়াসমিন।
তার সঙ্গে এদিন আলিনগর অঞ্চলের সমস্ত পঞ্চায়েত সদস্যগন নিজেদের ৩ মাসের সাম্মানিক এক লক্ষ ৩৫ হাজার টাকা মন্ত্রী সাবিনা ইয়াসমিনের হাত দ্বারা অঞ্চলের সেক্রেটারি ও ইএ র হাতে দিয়ে অঞ্চলের ওয়ান ফান্ডে দান করে এক নজির সৃষ্টি করেন। অঞ্চলের প্রধান আক্তারি খাতুন নিজের লক্ষীর ভান্ডার থেকে পাওয়া ১২ হাজার টাকা আবার তিনি মুখ্যমন্ত্রীর লক্ষীর ভান্ডার দপ্তরে জমা দিয়ে রাজ্যের মধ্যে এক নজির স্থাপন করলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 + six =