মালদহ ::: এরমধ্যে হাত দিলেই উঠে যাচ্ছে পিচের চাদর।এমনকি গাড়ির চাকার ঘর্ষণে উঠে যাচ্ছে পাথর।অভিযোগ,নিম্নমানের সামগ্রী দিয়ে রাস্তা তৈরি করা হয়েছে বলেই এমন অবস্থা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: বুধবার ২১,আগস্ট :: ঝকঝক করছে পিচের রাস্তা।নিত্যদিন গাড়িও চলে।রাস্তা সংস্কার করার মাসখানেক হল।এরমধ্যে হাত দিলেই উঠে যাচ্ছে পিচের চাদর।এমনকি গাড়ির চাকার ঘর্ষণে উঠে যাচ্ছে পাথর।অভিযোগ,নিম্নমানের সামগ্রী দিয়ে রাস্তা তৈরি করা হয়েছে বলেই এমন অবস্থা।

রাস্তার এমন বেহাল দশা লক্ষ্য করা গেল হরিশ্চন্দ্রপুরের ইলাম ও বেজপুরা গ্রামে।শিডিউল না মেনে রাস্তার কাজের গুনগত মান নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয়রা।স্থানীয় সূত্রে জানা গিয়েছে,হরিশ্চন্দ্রপুরের কনুয়া বাঙ্গালী পাড়া থেকে দৌলতপুর বাঁধ রোড পাড়া পর্যন্ত ৭ কিলোমিটার প্রধানমন্ত্রী গ্রাম সড়ক যোজনার রাস্তা নতুন ভাবে ঢালাও সংস্কার করা হয়েছে।

জেলা পরিষদের প্রায় ৬ কোটি টাকা ব্যয়ে সংস্কার করা হয়েছে এই রাস্তা।দীর্ঘদিন পর রাস্তার কাজ শুরু হওয়ায় খুশি হয়েছিলেন এলাকাবাসী।কিন্তু এক মাসের মধ্যেই রাস্তার পিচের চাদর উঠতে শুরু করেছে।যা নিয়ে ক্ষুব্ধ এলাকাবাসী।এখনও পর্যন্ত ভারি বর্ষা হয়নি।এর মধ্যেই যানবাহন চলাচলের পরই রাস্তার পাথর উঠে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × four =