মালদহ :: নদীর উপরে থাকা ইসলামপুর অঞ্চলের সাতটি গ্রাম ১১ দিন বিদ্যুৎহীন

কুমার মাধব  :: সংবাদ প্রবাহ :: মালদহ :: বৃহস্পতিবার ১৭,আগস্ট :: ভাঙ্গন এলাকায় বিদ্যুৎ পরিষেবা স্বাভাবিক করার দাবিতে বিদ্যুৎ দপ্তর ঘেরাও করে বিক্ষোভ গ্রামবাসীদের । আজ হরিশ্চন্দ্রপুর থানা এলাকার ভালুকা ইলেকট্রিক সাপ্লাই অফিসে ইসলামপুর অঞ্চলের ভাঙ্গন প্রবন এলাকা মিরপাড়া রশিদপুর ভাকুরিয়া, কাউয়াডোলসহ একাধিক এলাকার বাসিন্দারা আজ দপ্তরের বিক্ষোভ দেখান ।

আধিকারিকদের ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন করে তাদের কাছে দাবি তোলেন শীঘ্রই ওই এলাকায় বিদ্যুৎ পরিষেবা স্বাভাবিক করতে হবে। না হলে তারা বৃহত্তম আন্দোলনে সামিল হবেন বলে হুমকি দিয়েছেন। উল্লেখ ৩০ দিন আগে ফুলহর নদীতে ব্যাপক ভাঙ্গনের জেরে নদীর ওপারে থাকা ১১ হাজার ভোল্টের বিদ্যুৎ পরিবাহী পোলটি জলের তলায় চলে যায়।

তারপর থেকে নদীর উপরে থাকা ইসলামপুর অঞ্চলের সাতটি গ্রাম বিদ্যুৎহীন হয়ে পড়ে। এগারো দিন ধরে বিদ্যুৎহীন অবস্থায় দিন কাটাচ্ছেন গ্রামবাসীরা। এদিন এলাকার গ্রামবাসীদের নেতৃত্বে বিদ্যুৎ দপ্তরে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা বলেন আমরা আজ ভালুকা বিদ্যুৎ দপ্তরের আধিকারিকদের সঙ্গে দেখা করে আমাদের দাবি তুলে ধরলাম।

দীর্ঘ ৩০ দিন ধরে ওই এলাকায় বিদ্যুৎ নেই। আমরা চাই অবিলম্বে ওই এলাকায় বিদ্যুৎ পরিষেবা স্বাভাবিক করা হোক। না হলে আমরা আগামীতে আরও বৃহত্তর আন্দোলনে সামিল হব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 4 =