মালদহ ::- মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল তিনজনের

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: রবিবার ২৪,মার্চ :: মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল তিনজনের। শনিবার গভীর রাতে এই পথ দুর্ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার যদুপুর ১ গ্রাম পঞ্চায়েতের পুলিশ সুপার অফিস সংলগ্ন বাইপাস রোড এলাকায় ।

প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, গ্যাস ট্যাংকের একটি লরির পিছনে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে চার চাকার গাড়ি। আর তাতেই ঘটনাস্থলে মৃত্যু হয় তিনজনের। ওই চার চাকার গাড়িটি দুমড়ে মুচড়ে গিয়েছে। এই দুর্ঘটনার পর আতঙ্কে লরি ফেলে পালিয়ে যায় চালক। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও স্থানীয় বাসিন্দারা ছুটে এসে চার চাকার গাড়ির যাত্রীদের উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন।

কর্তব্যরত চিকিৎসকেরা তিনজনকেই মৃত বলে ঘোষণা করেন। পরে ইংরেজবাজার থানার পুলিশ লরিটি আটক করে । চালক পলাতক। পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। এই দুর্ঘটনার খবর পেয়ে মালদা মেডিকেল কলেজে মৃত পরিবারদের সঙ্গে দেখা করতে যান উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের রাষ্ট্রমন্ত্রী সাবিনা ইয়াসমিন ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে , মৃতদের নাম লিয়াকত শেখ (৩৪), একরাম শেখ (৬১) এবং সঞ্জয় মন্ডল (৩৪)‌ । এদের বাড়ি মোথাবাড়ি থানার বিরামপুর, গঙ্গাপ্রসাদ এবং রথবাড়ি এলাকায়। এই দুর্ঘটনার খবর জানার পরেই মৃতদের পরিবারের সঙ্গে মালদা মেডিকেল কলেজে সমবেদনা জানাতে যান রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের রাষ্ট্রমন্ত্রী সাবিনা ইয়াসমিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + twenty =