মালদায় বাজ পড়ে মৃত সাতজন আহত ১০ জন স্কুল পড়ুয়া ।

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদহ :: বৃহস্পতিবার ২২,জুন :: মালদায় বাজ পড়ে মৃত সাতজন আহত ১০ জন স্কুল পড়ুয়া । বুধবার বিকেলে মালদা জেলায় বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টিপাত হয়। বাজপরে সাতজনের মৃত্যু হয় ।

আহত হয় কালিয়াচক ২ নম্বর ব্লকের বাঙ্গিটোলা হাই স্কুলের ১০ জন ছাত্রছাত্রী তাদের মধ্যে একজনকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য আনে পরিবারের লোকেরা বর্তমানে সে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

অন্যদিকে স্কুল পড়ুয়াদের বাঙ্গিটোলা প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা চলছে। এদিকে সময় যত বাড়তে থাকে তত মালদা জেলার বিভিন্ন ব্লক থেকে বাজপড়ে মৃত্যুর সংখ্যা ক্রমশ বাড়তে থাকে। বাজপড়ে মৃত্যু হয়েছে সাত জনের। এদের মধ্যে তিনজন নাবালক, নাবালিকা সহ অত্যন্ত পাঁচজন ব্যক্তির।

পুলিশ সূত্রে জানা যায় বাজ পড়ে যাদের মৃত্যু হয়েছে তাদের মধ্যে পুরাতন মালদা ব্লকের কৃষ্ণ চৌধুরী বয়স ৬৫ বছর, কালিয়াচক ১ নম্বর ব্লকের উন্মে কুলসুম বয়স ৬ বছর , নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বাজের আঘাতে মৃত্যু হয়েছে কালিয়াচক তিন নম্বর ব্লকের দেবশ্রী মন্ডল বয়স ২৭ বছর ।

কালিয়াচক ২ নম্বর ব্লকের কমলপুর বাবলা এলাকার পাঠানপাড়ায় বাজ পড়ে মৃত্যু হয়েছে নজরুল শেখ বয়স ৩৩ আম পাড়তে গিয়ে বজ্রঘাতে শিকার হন তিনি। কালিয়াচক ২ নম্বর ব্লকের সুমিত মন্ডল বয়স ১০ বছর, কালিয়াচক ২ নম্বর ব্লকের রবি জুন বিবি ৫৪ বছর, ও কালিয়াচক ২ নম্বর ব্লকের ইশা সরকারের (আট বছর) বাজ পড়ে মৃত্যু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + twelve =