মালদার ইংলিশ বাজারের পিয়াজ বাড়ি এলাকায় অবস্থিত এই মন্দিরে পূজো দিয়ে জনসংযোগ যাত্রার সূচনা করেন মালদা জেলা পরিষদের সভাধিপতি লিপিকা বর্মন ঘোষ।

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদহ :: সোমবার ১৮,মার্চ :: বিধায়কের ভূমিকা নিয়ে এলাকাবাসীদের মধ্যে ক্ষোভ রয়েছে। আবার তিনি এই কেন্দ্রের বিজেপি প্রার্থী হয়েছেন‌। মানুষ তার যোগ্য জবাব দিবে। রাজ্য নেতৃত্বের নির্দেশ মত জনসংযোগ যাত্রায় অংশ নিয়ে এমনটাই মন্তব্য করলেন মালদা জেলা পরিষদের সভাধিপতি লিপিকা বর্মন ঘোষ।

উল্লেখ্য মদন মোহন জিউ মন্দিরে পূজা দিয়ে জনসংযোগ যাত্রা কর্মসূচির সূচনা করা হয় আজ। এদিন সাতসকালে মালদার ইংলিশ বাজারের পিয়াজ বাড়ি এলাকায় অবস্থিত এই মন্দিরে পূজো দিয়ে জনসংযোগ যাত্রার সূচনা করেন মালদা জেলা পরিষদের সভাধিপতি লিপিকা বর্মন ঘোষ।

এছাড়াও উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের সভাপতি প্রতিভা সিংহ, তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রসেনজিৎ ঘোষ, তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠনের সভাপতি শুভদীপ সান্যাল সহ অন্যান্যরা।

এদিন জনসংযোগ যাত্রার মধ্যে দিয়ে দক্ষিণ মালদা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী শাহনাওয়াজ আলির রায়হান এর সমর্থনে মহদীপুর অঞ্চলের একাধিক এলাকা জুড়ে প্রচার চালানোর পাশাপাশি রাজ্য সরকারের বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের কথা তুলে ধরা হয় বাড়ি বাড়ি গিয়ে। তার পাশাপাশি এই জনসংযোগ যাত্রার কর্মসূচির অঙ্গ হিসাবে মায়েদের নিয়ে বৈঠক সহ দিনভর নানান কর্মসূচি অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + eleven =