মালদার গাজোলে পথ দুর্ঘটনায় নিমন্ত্রণ হারিয়ে মারুতি গাড়ি পাল্টি খেয়ে আহত হয় চার জন ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: মঙ্গলবার ১১,জুন :: মালদার গাজোলে পথ দুর্ঘটনায় নিমন্ত্রণ হারিয়ে মারুতি গাড়ি পাল্টি খেয়ে আহত হয় চার জন ।খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় গাজোল থানার পুলিশ ও গাজোল টোল প্লাজার কর্মীবৃন্দ ।আহতদের উদ্ধার করে গাজোল স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় গাজোল স্টেট জেনারেল হাসপাতালের ডাক্তাররা তাদেরকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। আহতদের নাম ঠিকানা জানা যায়নি। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় রায়গঞ্জের দিক থেকে একটি মারুতি গাড়িতে চার জনকে নিয়ে মালদার দিকে যাচ্ছিলেন ।

গাজোলের আহোড়া ১২ নং জাতীয় সড়কে মারুতি গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রায়গঞ্জের দিক থেকে মালদার দিকের রাস্তা পার করে মালদা থেকে রায়গঞ্জের দিকের রাস্তায় গিয়ে উল্টে যায়। কিছু সময়ের জন্য রাস্তা অবরোধ হয়ে যায়। এই ঘটনার শব্দ পেয়ে স্থানীয় লোকজনেরা ছুটে আসেন ঘটনাস্থলে।

এরপর পাশাপাশি ছুটে যায় গাজোল থানার পুলিশ । দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দুজনকে মালদা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠায় গাজোল হাসপাতালের ডাক্তাররা।এরপর ওই দুর্ঘটনার কবলে মারুতি উল্টে পড়ে থাকা গাড়িটি কে গাজোল থানার পুলিশ উদ্ধার করে যানজট মুক্ত করেন। এই ঘটনায় এলাকায় ব্যাপকভাবে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − eleven =