মালদা-জায়গা দখলকে কেন্দ্র করে এক দম্পতিকে মারধরের অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে।

কুমার  মাধব :: সংবাদ প্রবাহ :: মালদহ :: জায়গা দখলকে কেন্দ্র করে এক দম্পতিকে মারধরের অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে মালদা জেলার ইংরেজ বাজার থানার বাগবাড়ি, হলদিবাড়ি এলাকায়। আক্রান্ত দম্পতি দিপালী মন্ডল বয়স(৩০)বছর ও তার স্বামী চিরঞ্জিত মন্ডল বয়স(৪৫)বছর চিকিৎসাধীন মালদা মেডিকেল কলেজ হাসপাতালে।

অভিযুক্তরা হল সুজন মণ্ডল, উজ্জ্বল মণ্ডল, নয়ন মন্ডল, সহ বেশ কয়েকজন। পরিবার ও পুলিশ সূত্রে জানা যায় বাড়ির পাশেই পিডব্লিউডির দুই কাটা জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে আক্রান্তদের সাথে অভিযুক্তদের বিবাদ বেশ কয়েক মাস ধরে চলছে। গতকাল রাতে অভিযুক্তরা চিরঞ্জিতের বাড়িতে ঢুকে হঠাৎই তাদের উপর হামলা চালায়। বাধা দিতে যায় চিরঞ্জিতের স্ত্রী। অভিযুক্তরা দুইজনকেই বাস লাঠি দিয়ে বেধড়ক মারধোর করে।

তাদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসলে অভিযুক্তরা সেখান থেকে পালিয়ে যায়। দম্পতিকে রাতে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দুইজনের অবস্থা আশঙ্কা জনক। আক্রান্তের পরিবারের পক্ষ থেকে ইংরেজ বাজার থানায় অভিযুক্তদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনা তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six − two =