মালদা জেলা পুলিশের উদ্যোগে পুকুরিয়া থানার সহযোগিতায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়।

কুমার মাধব  :: সংবাদ প্রবাহ :: মালদহ :: রক্তদানও এক মহৎ কর্ম কারণ একটু রক্তদান মানে একটা জীবন দান । রক্তের বিভাগ : বর্তমানে চিকিৎসা বিজ্ঞানের উন্নতির ফলে বহু জটিল ও দুরারোগ্য ব্যাধি সহজেই নিরাময় হচ্ছে । মুমূর্ষু রোগীর দেহে রক্ত সঞ্চালন করে অনেক রোগ সারানো হয় ।

কিন্তু যে-কোনো মানুষের রক্ত নির্বিচারে রক্তের জোগান অব্যহত রাখতে লাগাতার রক্তদান শিবির করে চলেছে মালদা জেলা পুলিশ। আজ মঙ্গলবার ২২ সে নভেম্বর মালদা জেলা পুলিশের উদ্যোগে পুকুরিয়া থানার সহযোগিতায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়। শিবিরে মোট ৫০ জন সিভিক ভলেন্টিয়ার সহ পুলিশ কর্মী রক্তদান করেন। এমনকি চক্ষু পরীক্ষার শিবিরের আয়োজন করা হয়েছিল।

আজ এই শিবিরে উপস্থিত ছিলেন পুকুরিয়া থানার ভারপ্রাপ্ত আধিকারিক গৌতম চৌধুরী সহ অন্যান্য পুলিশ কর্মীরা এছাড়া উপস্থিত ছিলেন সার্কেল ইন্সপেক্টর সুজন কুমার রায় সহ রতুয়া ২ নম্বর ব্লক আধিকারিক নিশিথ কুমার মাহাতো ।

পরানপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান ও পুকুরিয়া গ্রাম পঞ্চায়েতের প্রধান রতুয়া ২ নম্বর ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি ছাড়া অন্যান্য বিশিষ্ট সমাজসেবী। শীতকে উপেক্ষা করেই সাধারণ মানুষ রক্তদানে এগিয়ে আসেন। শিবির সহ অনুষ্ঠানটি পরিচালনা করেন পুকুরিয়া থানার ভারপ্রাপ্ত আধিকারিক গৌতম চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − nine =