মালদা জেলা পুলিশ ও পুকুরিয়া থানার উদ্যোগে ২ দিবসীয় ফুটবল খেলার আয়োজন করা হয়

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদহ :: মালদা জেলা পুলিশ ও পুকুরিয়া থানার উদ্যোগে ২ দিবসীয় ফুটবল খেলার আয়োজন করা হয় পুকুরিয়া হাই স্কুল ময়দানে। পুকুরিয়া থানার অন্তর্গত আটটি অঞ্চলের ফুটবলের দল এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিল। রবিবার ছিলো এই টুর্নামেন্টের ফাইনাল খেলা ।

সম্প্রীতির ফুটবল ফাইনাল খেলায় অংশগ্রহণ করেছিল পরানপুর গ্রাম পঞ্চায়েত ও পুকুরিয়া গ্রাম পঞ্চায়েতের দল। দর্শকের আসনে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী |

রতুয়া ২ নম্বর ব্লকের বি ডি ও, রতুয়া বিধানসভার বিধায়ক সমর মুখার্জী , বিশিষ্ট সমাজসেবী বাবু বক্সী ও, বিশিষ্ট চিত্রশিল্পী,মালদা জেলা পরিষদের কর্মাধ্যক্ষ শামসুল হক ও সেতারা বেগম।

সম্প্রীতি ফুটবল প্রতিযোগিতা শুরুর আগে দর্শকের আসনে উপস্থিত ব্যক্তিবর্গকে বরণ করে নেন পুকুরিয়া থানার ওসি গৌতম চৌধুরী। এ ফুটবল টুর্নামেন্ট কে ঘিরে জনসাধারণের মধ্যে বেশ উদ্দীপনা লক্ষ্য করা যায়।পুকুরিয়া থানার ভারপ্রাপ্ত আধিকারিক গৌতম চৌধুরী জানান, এই খেলার মূল উদ্দেশ্য জনগণের সঙ্গে পুলিশের জনসংযোগ বাড়ানো এবং বিভিন্ন গ্রাম অঞ্চল থেকে প্রতিভাবান খেলোয়ার কে সামনে তুলে নিয়ে আসা।

এছাড়া খেলাধুলার প্রতি মানুষের ঝোঁক কমে যাচ্ছে তাই খেলার প্রতি মানুষের আগ্রহ বাড়ানোর উদ্দেশ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *