মালদা: পুলিশ ফাঁড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে অবৈধভাবে মদ বিক্রি এবং মধুচক্র চালানোর অভিযোগ উঠল একটি হোটেল কর্তৃপক্ষের বিরুদ্ধে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: রবিবার ২৯,অক্টোবর :: পুলিশ ফাঁড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে অবৈধভাবে মদ বিক্রি এবং মধুচক্র চালানোর অভিযোগ উঠল একটি হোটেল কর্তৃপক্ষের বিরুদ্ধে। বারবার পুলিশ প্রশাসনকে জানিযেও কোন লাভ হয়নি বলে অভিযোগ। শেষমেষ কাউন্সিলরের নেতৃত্বে ওয়ার্ডবাসিরা নিজেরাই ধরপাকড় অভিযান শুরু করে।

মালদা শহরের ৪২০ মোর এলাকার ঘটনা। অভিযোগ ওই এলাকায় দীর্ঘদিন ধরে একটি হোটেলে অবৈধভাবে মদ বিক্রি করা হতো এবং বসতো মধুচক্রের আসর। এই অভিযোগে ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রুনু দাসের স্বামী জয়ন্ত দাস এবং ওয়ার্ড কমিটির সদস্যরা গতকাল রাতে হাতেনাতে মদ বিক্রি ধরে ফেলে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ইংলিশ বাজার থানার পুলিশ। পুলিশ বেশ কিছু মদ বাজেয়াপ্ত করেছে। এই বিষয়ে কাউন্সিলরের স্বামী জানান, এখানে দীর্ঘদিন ধরে মধুচক্রের আসর বসত। সঙ্গে চলত অবৈধভাবে মদ বিক্রি। আমরা বিষয়টি মুখ্যমন্ত্রী কেও জানিয়েছিলাম। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে ইংলিশ বাজার থানার পুলিশ।

তবে যদিও এই ঘটনা এখনো পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি। অন্যদিকে এই বিষয়ে হোটেল কর্তৃপক্ষের দাবি গতকাল রাতে সমাজবিরোধী কয়েকজন এসে তাদের মারধর করে। নারায়ণপুরে মদ বিক্রি করার তাদের লাইসেন্স রয়েছে। সেই সূত্রে কয়েকটি মদের বোতল হোটেলে রাখা হয়েছিল। তবে মধুচক্রের অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করে হোটেল কর্তৃপক্ষ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 1 =