মালদা শহরের স্বর্ণ ব্যবসায়ীদের এলাকা গুলিতে অপরাধ দমনে ২৪ ঘন্টার নজরদারি শুরু করলো জেলা পুলিশ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: সোমবার ২৬,আগস্ট :: মালদা শহরের স্বর্ণ ব্যবসায়ীদের এলাকা গুলিতে অপরাধ দমনে ২৪ ঘন্টার নজরদারি শুরু করলো জেলা পুলিশ। এমনকি শহরে যেসব জায়গায় অধিক পরিমাণে স্বর্ণ ব্যবসায়ীদের দোকান এবং শোরুম রয়েছে, সেইসব জায়গায় মোতায়ন করা হলো সিভিক ভলেন্টিয়ারদের পাশাপাশি রয়েছে অস্ত্রধারী পুলিশ ও।

প্রতিটি স্বর্ণ ব্যবসায়ীর কাছে দেওয়া হয়েছে জেলা পুলিশের জরুরী কালীন মোবাইল নম্বর। মালদা জেলা পুলিশের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন বঙ্গীয় স্বর্ণ শিল্পী ও স্বর্ণ ব্যবসায়ী সংগঠনের কর্মকর্তারা।সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে , পুলিশ খুব ভালো উদ্যোগ নিয়ে এই কাজ শুরু করেছে। এরফলে ব্যবসা ক্ষেত্রে রাতে সামান্য দেরি হলেও পুলিশের নজরদারির জন্য প্রত্যেক ব্যবসায়ীরা স্বস্তিতে থাকবে।

উল্লেখ্য , মালদা শহরে স্বর্ণ ব্যবসায়ীদের এলাকা হিসেবে পরিচিত বিনয় সরকার রোড। এছাড়াও মালদা শহরের রাজমহল রোড, রবীন্দ্র এভিনিউ, নেতাজি সুভাষ রোড সহ আরো বেশ কয়েকটি এলাকায় স্বর্ণ ব্যবসায়ীদের ছড়িয়ে ছিটিয়ে রয়েছে শতাধিক দোকান এবং শোরুম।

সামনে দুর্গা পুজো এবং বিয়ের মরশুম আসতে চলেছে। ফলে এখন থেকেই বেচাকেনার পরিমাণ অনেকটাই বাড়বে বলে জানিয়েছেন স্বর্ণ ব্যবসায়ীরা। এক্ষেত্রে রাতে দোকান বন্ধ করে যাওয়ায সময়ও দেরি হতে পারে। স্বাভাবিকভাবে এই পরিস্থিতিতে ২৪ ঘণ্টা পুলিশের নজরদারিতে খুব ভালো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 5 =