মালদা:-সময় মতো স্কুলে আসেন না শিক্ষিকারা ক্ষুব্ধ অভিভাবক মহল।

কুমার মাধব  :: সংবাদ প্রবাহ :: মালদহ :: বৃহস্পতিবার ২,নভেম্বর :: সময় মতো স্কুলে আসেন না শিক্ষিকারা ক্ষুব্ধ অভিভাবক মহল। একদিন দুদিন নয় এই ঘটনা প্রায় প্রতিদিনের। সময় মত হয় না ক্লাস । হয়না প্রেয়ার। এইভাবে স্কুল চললে স্কুল বন্ধ করে দেয়া উচিত দাবি অভিভাবকদের। আজ দেরিতে আসার কথা স্বীকার করে নিয়েছেন স্কুলের প্রধান শিক্ষিকা। ঘটনাটি মালদার ইংরেজবাজার শহরের মালদা গার্লস জুনিয়র বেসিক স্কুল।

ঘটনায় তদন্তের নির্দেশ জেলা স্কুল পরিদর্শকের। বুধবার স্কুলের সময় মত শিক্ষিকাদের দেখা মেলেনি। যদিও সময় মতো স্কুলের ছাত্রীরা চলে এসেছে শিক্ষিকাদের আগেই। স্কুলের সময় মত প্রার্থনার সময় স্কুলের ছাত্রীরা রীতিমতো নিজেরাই লাইনে দাঁড়িয়ে তখন শিক্ষিকা নেই। কার্যত প্রেয়ার দেরিতে শুরু হয়েছে কার্যত স্বীকার করেছেন স্কুলের শিক্ষিকা।

স্কুলের শিক্ষিকা প্রজ্ঞা শেট তিনি নিজে স্বীকার করেন আজকে স্কুলে প্রেয়ার দেরি করে শুরু হয়েছে। তবে তিনি যখন স্কুলে এসেছেন ১০,৫৮ মিনিটে প্রেয়ার শুরু হয়েছে।  রাস্তার জ্যামের অজুহাত দেখাচ্ছেন শিক্ষিকারা।

স্কুলের প্রধান শিক্ষিকা বুলি সরকার ১১.০৭ মিনিটে স্কুলে ঢুকছে । তাকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি জানান তার শরীর খারাপ এর পাশাপাশি মিড ডে মিলের সবজি বাজারে গেছিল কিনতে তাই দেরি হয়েছে। তবে অন্যান্য শিক্ষিকারা দেরি করে কেন এসেছে সে বিষয় তিনি ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 1 =