মা মাটি মানুষের সরকারের তরফ থেকে কোচবিহারের সাধারণ বাসিন্দাদের ধন্যবাদ: মমতা বন্দ্যোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোচবিহার :: মঙ্গলবার ১৮,জুন :: “মা মাটি মানুষের সরকারের পক্ষ থেকে কোচবিহার এক নাম্বার তপশিলি লোকসভা আসন তৃণমূল কংগ্রেসের হাতে তুলে দেওয়ার জন্য কোচবিহারের সাধারণ বাসিন্দাদের, মা বোনেদের ধন্যবাদ।”

কোচবিহার মদনমোহন বাড়িতে পুজো দিয়ে এমনটাই জানালেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার দুপুর বারোটা নাগাদ কোচবিহার মদনমোহন বাড়িতে কোচবিহার বাসীর শুভকামনা এবং কোচবিহার লোকসভা আসন জয়ের জন্য পুজো দিতে আসেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

পাঁচ রকমের ফল, পাঁচ রকমের মিষ্টি যার সঙ্গে অবশ্যই ছিল ঐতিহ্যবাহী ২০০ বছর পুরনো মদনমোহন বাড়ির সন্দেশ দিয়ে কোচবিহারের প্রাণের ঠাকুর মদনমোহনের পুজো দেন তিনি। একই সাথে মা তারা এবং মা ভবানী মন্দিরও পুজো দেন মমতা বন্দ্যোপাধ্যায়।

পুজো দিতে আসা অন্যান্য পূন্যার্থীদের দের সাথেও তিনি কথা বলেন। উপস্থিত কচিকাচাদের সঙ্গে ভাব বিনিময় করেন তিনি। সবশেষে তিনি কোচবিহার আসন জয়লাভের জন্য সমস্ত কৃতিত্ব কোচবিহারের সাধারণ বাসিন্দা এবং কোচবিহারের মা-বোনেদের দেন।

তিনি বলেন কোচবিহার আসন নিয়ে দীর্ঘদিন থেকে রাজনৈতিক খেলা চলছিল, কোচবিহার লোকসভা আসনের লড়াইকে কেন্দ্র করে বাংলার বিভিন্ন সম্প্রদায়ের মধ্যে উস্কানিমূলক প্ররোচনা চলছিল যার উত্তর ইভিএম বক্সে মা-বোনেরা দিয়েছেন। সেই কারণেই উত্তরবঙ্গের অন্যতম কোচবিহার আসন জয়লাভ করার জন্য মা-বোনেদের, যুব এবং ছাত্র-ছাত্রীদের কে ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + one =