মিনাখাঁ এলাকায় দিন দশেক ধরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন। বিদ্যুৎ না থাকার ফলে চরম দুর্ভোগের মধ্যে পড়েছে ওই এলাকার কুড়িটি পরিবারের শতাধিক মানুষেরা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মিনাখাঁ :: শুক্রবার ২৬,জুলাই :: উত্তর ২৪ পরগনার মিনাখাঁর বামনপুকুর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত গড় আবাদ এলাকায় উন্নত বিদ্যুৎ পরিষেবা দেওয়ার জন্য গত দিন দশেক আগে সাধারণ বৈদ্যুতিক তার কেটে কেবেল তার লাগাতে যায় বিদ্যুৎ দপ্তরের কর্মীরা।

ইলেকট্রিক পোস্ট থেকে সাধারণ বৈদ্যুতিক তার কেটে কেবল তার যখনই লাগাতে যায় তখনই ওই এলাকার তৃণমূলের পঞ্চায়েত সদস্য আলাউদ্দিন ঘরামি ও ফকির ঘরামী সহ বেশ কয়েকজন ওই বৈদ্যুতিক পোস্টে কেবল তার লাগাতে বাধা দেয়। তারা দাবি করে তাদের জায়গার উপর থেকে বিদ্যুৎ দপ্তর জোর করে বৈদ্যুতিক খুঁটি বসিয়ে বিদ্যুৎ পরিষেবা চালু করেছে।

তাই তারা ওই বৈদ্যুতিক খুঁটি দিয়ে কেবল তার লাগাতে দেবে না । এরপর থেকে ওই এলাকায় দিন দশেক ধরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন। বিদ্যুৎ না থাকার ফলে চরম দুর্ভোগের মধ্যে পড়েছে ওই এলাকার কুড়িটি পরিবারের শতাধিক মানুষেরা। তাই এলাকায় বিদ্যুতের দাবিতে বিদ্যুৎহীন পরিবারে সদস্যরা এদিন গড়আবাদ এলাকায় বিক্ষোভ দেখান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven + 20 =