মির্জাপুর প্রেম লাল প্রাথমিক বিদ্যালয়ে। প্রধান শিক্ষক মনোজ মিত্র দীর্ঘদিন ধরে স্কুলে না আসায় স্থানীয় অভিভাবকরা স্কুলে গিয়ে বিক্ষোভ দেখান।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: রতুয়া ২ নম্বর ব্লকের আড়াই ডাঙ্গা চক্রের মির্জাপুর প্রেম লাল প্রাথমিক বিদ্যালয়ে। প্রধান শিক্ষক মনোজ মিত্র দীর্ঘদিন ধরে স্কুলে না আসায় স্থানীয় অভিভাবকরা স্কুলে গিয়ে বিক্ষোভ দেখান। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ প্রধান শিক্ষক মাসে একদিন স্কুলে আসেন।

তা ছাড়া স্কুলের, বিভিন্ন পরিকাঠামো ত্রুটি নিয়ে অভিভাবকরা উপস্থিত হন আজ স্কুলে । মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের যে নির্মল বিদ্যালয় প্রকল্প তা উল্টো ছবি ধরা পড়ে আমাদের ক্যামেরায়। স্কুলের ক্লাসরুম নোংরায় পরিপূর্ণ। স্কুলের শৌচালয় এর ভগ্ন দশা।

দীর্ঘ দুই বছর ধরে ইস্কুলের পানীয় জলের যে কল সেটি পুরোপুরি খারাপ হয়ে রয়েছে।অভিযোগ জানানো সত্বেও প্রধান শিক্ষক মনোজ মিত্র স্কুলে উপস্থিত হন না। প্রধান শিক্ষক মনোজ মিত্রর ট্রান্সফারের দাবি তুলেন স্থানীয় অভিভাবকরা আজ বিক্ষোভ করেন।

এছাড়াও স্থানীয় অভিভাবক দের দাবি যেন পড়াশোনা সঠিকভাবে হয়, এই সমস্ত অভিযোগ নিয়ে স্কুলে যে বাকি শিক্ষকরা যে রয়েছেন তাদেরকে অভিযোগ জানান। এখন পর্যন্ত স্কুলের প্রধান শিক্ষকের কোন বক্তব্য পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − nine =