মুখে ‘অভিমানে’র কথা বলেও সাধারণ মানুষকে প্রচ্ছন্ন হুমকি দিলেন তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বাঁকুড়া :: ১৩ই,এপ্রিল :: মুখে ‘অভিমানে’র কথা বলেও সাধারণ মানুষকে প্রচ্ছন্ন হুমকি দিলেন তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। বুধবার বাঁকুড়ার ওন্দায় দলীয় এক জনসভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, ২০১৯ ও ২০২১ এ আমাদের উপর আপনারা মুখ ফিরিয়ে নিয়েছিলেন, কিন্তু আমরা আপনাদের থেকে মুখ ফেরাইনি।

কিন্তু ২০২৩ এর পঞ্চায়েত নির্বাচনে আপনার অধিকার আছে যাকে ইচ্ছা ভোট দেবেন, আপনার অধিকারের স্বার্থে যদি ভোট না দেন তবে আপনার অধিকার নিয়ে তৃণমূল আর রাস্তায় নামবেনা। এর পরেই তিনি বলেন, এটা অভিমান হিসেবে বলে গেলাম।

দলের ‘সর্ব ভারতীয়’ তকমা হারানোর পর এদিনই প্রথম প্রকাশ্য জনসভায় যোগ দেন অভিষেক। এদিন তিনি আরো বলেন, আগামী ভোট বাংলার অধিকারকে সামনে রেখে হবে। পঞ্চায়েত নির্বাচনে প্রত্যেকটি রাজনৈতিক দল প্রার্থী দেবে। তবে কাকে ভোট দেবেন তা আপনার ব্যাপার।

অভিষেক বন্দ্যোপাধ্যায় এদিন নাম না করে বিজেপির রাজ্য সহ সভাপতি, বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁকে ব্যক্তিগত আক্রমণ করেন। তিনি বলেন, ‘এরা বাড়ির লক্ষীকেও রাখতে পারেনা। সুজাতা চলে এসেছে। যে বাড়ির লক্ষীকে রাখতে পারেনা সে লক্ষীর ভাণ্ডারকে আক্রমণ করছে!

বাঁকুড়ার দুই বিজেপি সাংসদকে আক্রমণ করে অভিষেক এদিন বলেন, সুভাষ সরকার, সৌমিত্র খাঁ দের মাটিতে দেখা যায়না। কোভিডের সময় নিজের জীবন বিপন্ন করে তৃণমূল ছিল। সুখের বা আনন্দের সময় তৃণমূলকে না পেলেও দুঃখের দিনে তৃণমূল থাকবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 2 =