মুখ্যমন্ত্রীর ‘ফোঁস’ মন্তব্যকে তীব্র কটাক্ষ করলেন বর্ধমানে এসে ডিওএফআইয়ের রাজ্য সম্পাদক মীনাক্ষী মুখার্জি

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান  :: শুক্রবার ৩০,আগস্ট :: মুখ্যমন্ত্রীর ‘ফোঁস’ মন্তব্যকে তীব্র কটাক্ষ করলেন বর্ধমানে এসে ডিওএফআইয়ের রাজ্য সম্পাদক মীনাক্ষী মুখার্জি। মুখ্যমন্ত্রী বলেছিলেন ফোঁস করতে পারেন, ফোঁস করতে শিখুন। এদিন এই মন্তব্য কে তীব্র কটাক্ষ করলেন তিনি।

বৃহস্পতিবার রাতে বর্ধমান এসে মীনাক্ষী মুখার্জি বললেন, ওনার নার্ভ ফেল হয়ে গেছে। উনি যে মন্তব্য করেছেন তা অমানবিক-অগণতান্ত্রিক এবং দায়িত্বজ্ঞানহীনতার পরিচয় দিয়েছেন। এই মন্তব্য তিনি গোটা রাজ্যের পরিবেশকে উত্তপ্ত করতে চেয়েছেন। প্রতিবাদীদের গলার স্বর দাবানোর চেষ্টা করেছেন।

ডিওআইএফ পক্ষ থেকে এদিন রাজ্য জুড়ে আরজিকরের ঘটনার প্রতিবাদ এবং মুখ্যমন্ত্রী পদত্যাগের দাবিতে বিক্ষোভ কর্মসূচির ডাক দেওয়া হয়েছিল। বিভিন্ন জায়গায় মিছিলের ওপর হামলা হয় । এ প্রসঙ্গে প্রশ্ন করা হলে মীনাক্ষী জানান, যারা বিষাক্ত তারা বিষাক্ত কাজ করছে।

যারা প্রতিবাদী গণতান্ত্রিক তারা রাস্তায় আছে। তৃণমূলকে নামিয়ে এবার প্রতিবাদীদের ওপর হামলা করা হচ্ছে। আর জি করের খুন রেপ দুর্নীতির সঙ্গে যুক্ত তারা, প্রশাসন পুলিশকে দিয়ে পারল না এখন তৃণমূলকে নামিয়ে দিয়েছে। এদিন মীনাক্ষী মুখার্জি দাবি করেন, সেদিনের ঘটনা সেই সময় কর্তব্যরত ওই কলেজের প্রিন্সিপাল, ডাক্তার নার্স সবাই জানে ।

সিবিআই তদন্ত প্রসঙ্গে তিনি বলেন, সিবিআই এর তদন্তের ট্রাক রেকর্ড ভালো নয়। রাজ্য পুলিশই বিচার করতে পারতো। কিন্তু তারা করছে না। এদিন বর্ধমান কার্জন গেট চত্বরে প্রতিবাদ এবং বিক্ষোভ কর্মসূচিতে সামিল হন মীনাক্ষী মুখার্জি। এরপর বর্ধমান স্টেশন পর্যন্ত মশাল মিছিলে পা মেলান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − 6 =