মুখ্যমন্ত্রীর বাসভবনে ফের বৈঠকের ডাক জুনিয়র ডাক্তারদের, ‘শেষ চেষ্টা’, চিঠিতে উল্লেখ মুখ্যসচিবের

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোলকাতা :: সোমবার ১৬,সেপ্টেম্বর :: মুখ্যমন্ত্রীর বাসভবনে ফের বৈঠকের ডাক জুনিয়র ডাক্তারদের, ‘শেষ চেষ্টা’, চিঠিতে উল্লেখ মুখ্যসচিবের । সোমবার বিকেল পাঁচটায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কালীঘাটের বাসভবনে আসতে বলা হয়েছে আন্দোলনকারীদের।

ইমেলে বলা হয়েছে, ‘‘গত ৯ সেপ্টেম্বর সুপ্রিম কোর্ট নির্দেশ দিয়েছিল, ১০ সেপ্টেম্বর বিকাল ৫টা থেকে জুনিয়র ডাক্তারদের কাজে ফিরতে হবে। নাগরিক হিসাবে সুপ্রিম কোর্টের নির্দেশ পালন করা আমাদের কর্তব্য। তাই এটা আপনাদের সঙ্গে মুখ্যমন্ত্রীর বৈঠক করানোর জন্য আমাদের তরফে পঞ্চম এবং শেষ চেষ্টা। খোলামনে আলোচনার জন্য কালীঘাটে মুখ্যমন্ত্রী বাড়িতে আপনাদের আমন্ত্রণ জানাচ্ছি।

আমরা বিশ্বাস করি, সুচিন্তার জয় হবেই। আপনাদের আগের দিনের বক্তব্য অনুযায়ী, এই বৈঠকের কোনও ভিডিয়োগ্রাফি বা সরাসরি সম্প্রচার হবে না, কারণ বিষয়টি সর্বোচ্চ আদালতে বিচারাধীন। বৈঠকের পুঙ্খানুপুঙ্খ কার্যবিবরণীতে দু’পক্ষের সই থাকবে।’’

ইমেলে আরও বলা হয়েছে, ‘‘সোমবার বিকাল ৫টায় কালীঘাটে বৈঠকের আয়োজন করা হয়েছে। আগের দিন ডাক্তারদের যে প্রতিনিধিরা বৈঠকের জন্য কালীঘাটে এসেছিলেন, তাঁদেরই সোমবারও আসতে অনুরোধ করা হচ্ছে।’’ বিকাল ৪টে ৪৫ মিনিটের মধ্যে কালীঘাটে পৌঁছে যেতে বলা হয়েছে ডাক্তারদের প্রতিনিধিদের। জুনিয়র ডাক্তাররা যা যাচ্ছেন । ওনাদের জিবি হয়েছে । জুনিয়র ডাক্তাররা নিজেদের তরফ থেকে দুজন প্রফেশনাল স্টেনোগ্রাফের নিয়ে যাচ্ছেন তাঁদের বৈঠকের মিনিট লেখার জন্য ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 5 =